ব্যাট করতে পারেন দু’হাতেই, রণবীর নয় এই অভিনেতা করবেন সৌরভের বায়োপিক! তুঙ্গে জল্পনা

বর্তমানে সৌরভ গাঙ্গুলির (Sourav Ganguly) বায়োপিক নিয়ে শোরগোল তুঙ্গে। এমনকি খোদ দাদাও এই বায়োপিক নিয়ে মুখ খুলেছেন। সৌরভ পত্নী ডোনা মহারাজের চরিত্রে কাকে অভিনয় করতে দেখতে চান, সেও জানিয়েছেন। কিন্তু এখনো পর্যন্ত কে অভিনয় করছেন? তা স্পষ্ট হয়নি।

এর আগে রব উঠেছিল যে, বিখ্যাত বলিউড অভিনেতা রণবীর কাপুর (Ranbir Kapoor) দাদার বায়োপিকে মুখ্য ভূমিকায় থাকবেন। কদিন আগে রণবীর নিজের আগামী সিনেমার প্রচারের জন্য কলকাতাতেও এসেছিলেন। এসে তিনি মহারাজের সঙ্গে দেখাও করেন। তবে, তিনি জানিয়ে দেন যে, তিনি বর্তমানে সৌরভের বায়োপিকে অভিনয় করছেন না।

রণবীর জানিয়েছিলেন যে, তিনি বর্তমানে গায়ক কিশোর কুমারের বায়োপিকে কাজ করার কথা ভাবছেন। রণবীরের এই বয়ানের পর এটা স্পষ্ট হয়েছে যে, তিনি প্রিন্স অফ কলকাতার বায়োপিকে অভিনয় করছেন না। তাহলে কে করবেন?

এবার আরও এক অভিনেতার নাম উঠে আসছে। জানা গিয়েছে যে, এবার যার নাম উঠে আসছে তিনি অভিনয়ের পাশাপাশি ক্রিকেটটাও ভালো খেলতে পারেন। এমনকি তিনি দু’হাতে ব্যাটও করতে পারেন। এবার যেই অভিনেতার নাম উঠে আসছে, তিনি হলেন আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana)।

ayushmann khurrana

লভ ফিল্মসের প্রযোজনায় তৈরি হবে মহারাজের বায়োপিক। মহারাজ নিজেই তার বায়োপিক লেখার জন্য সাহায্য করছেন। তবে অভিনেতা কে হবেন তা এখনো ঠিক হয়ে ওঠেনি। রণবীর মহারাজের প্রথম পছন্দ থাকলেও, এবার আয়ুষ্মানের নাম নিয়ে জোর জল্পনা চলছে। আয়ুষ্মান অভিনেতা, গায়ক হিসেবে যে অসাধারণ, তার কোনও সন্দেহ নেই। তবে তিনি সৌরভের বায়োপিকে অভিনয় করার সুযোগ পাচ্ছেন কী না, সেটা জানতে অপেক্ষা করতে হবে আর কয়েক দিন।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button