শুধু কোটি কোটি টাকাই নয়, অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার সেক্স টয়! ‘P” লেখা আংটি

বর্তমানে পশ্চিমবঙ্গ তোলপাড় অভিনেত্রী কাম মডেল অর্পিতা মুখোপাধ্যায়কে নিয়ে। ২২ জুলাই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি তাঁর বাড়িতে হানা দিতে প্রায় ২২ কোটি টাকা নগদ, ২০টি মোবাইল, বিদেশি মুদ্রা সহ গহনা উদ্ধার করে। এরপর থেকেই অর্পিতা এখন সোশ্যাল সেনসেশন। চারিদিকে অর্পিতাকে নিয়ে ছড়িয়ে পড়ছে মিম।

আর ছড়াবেই না কেন? বান্ধবী কার সেটা তো দেখতে হবে। যাই হোক… ২২ জুলাইয়ের অভিযানের পরেও থামেনি ইডি। গতকাল বুধবার ইডি ফের হানা এয় অর্পিতার ফ্ল্যাটে। এবার অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাটে হানা দেয় ইডি। আর সেখান থেকে উদ্ধার হয় কমপক্ষে ২৩ কোটি টাকা।

শুধু টাকাই নয়, উদ্ধার হয়েছে ৫ কেজি সোনা, রুপো, বিদেশি মুদ্রা সহ অনেক নথি। এবার এই নিয়ে ফের তুলকালাম পরিস্থিতি রাজ্যে। এত টাকা কোথা থেকে এসেছে, সেই নিয়েই প্রশ্ন সবার। ইডি সূত্রের খবর, এরই মাঝে অর্পিতা নাকি স্বীকার করেছেন যে, এই টাকা তাঁর নয়, ওই টাকা পার্থর।

arpita

তবে সবথেকে অবাক করা জিনিস হল, অর্পিতার বাড়ি থেকে কাঁড়ি কাঁড়ি টাকা উদ্ধার হওয়া পাশাপাশি পাওয়া গিয়েছে দুটি আপত্তিকর বস্তু। আর সেই আপত্তিকর বস্তুগুলো হল দুটি সেক্স টয়। আর ওই দুই সেক্স টয় ছাড়াও একটি আংটি পাওয়া গিয়েছে। সেই আংটিতে নাকি আবার ‘P” লেখা রয়েছে। এই খবর প্রকাশ্যে আসতেই চারিদিকে তুলকালাম কাণ্ড বেঁধে গিয়েছে।

 

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button