CAB-র থেকেও বড় কিছু অপেক্ষা করছে সৌরভের জন্য, BCCI-র উদ্যোগে তুমুল জল্পনা

বিসিসিআই থেকে সৌরভ গাঙ্গুলির (Sourav Ganguly) যে প্রস্থান হচ্ছে, সেটা আর বলার অপেক্ষা রাখে না। ওনার বদলে ওই জায়গায় BCCI-র নতুন প্রধান হচ্ছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার রজার বিনি। তাহলে সৌরভের কী হবে? এই নিয়ে প্রশ্ন সবার। মহারাজ ইতিমধ্যে IPL-র চেয়ারম্যান হওয়ার প্রস্তাব খারিজ করেছেন। তিনি স্পষ্ট জানিয়েছেন যে, তিনি বড় কিছু করতে চান। আর এবার সেই বড় কিছুরই ইঙ্গিত মিলল।

উল্লেখ্য, BCCI থেকে সরে বাংলার ক্রিকেট সঙ্ঘের সভাপতি হওয়ার দৌড়ে নামছেন সৌরভ গাঙ্গুলি। কিন্তু সেটা বড়সড় কিছু নয়। উল্টে ওনার পদের মর্যাদা কমছে। কিন্তু সৌরভ CAB-তে তার বিরোধী হাওয়া দমনের জন্য সেখানে লড়াই করার সিদ্ধান্ত নিয়েছেন। আর এরই মধ্যে সৌরভের জন্য সুখবর শোনাল BCCI।

আগামী ১৮ অক্টোবর BCCI-তে সৌরভের মেয়াদ শেষ হচ্ছে। এর আগে সৌরভকে ICC তে পাঠানো হবে বলেও জল্পনা উঠেছিল। আর এবার সেই জল্পনাই যেন সত্যি হতে চলেছে। আগামী ২০ অক্টোবর আইসিসিতে মনোনয়ন জমা দেওয়ার শেষ তারিখ। BCCI জানিয়েছে যে, তাদের সভাপতির ICC তে যাওয়ার রাস্তা এখনো বন্ধ হয়নি। এর মানে এটাই যে, একেবারে ওয়াইল্ড কার্ড এন্ট্রি নিয়ে শেষ মুহূর্তে ICC-র সভাপতি পদের জন্য নিজের নাম নথিভুক্ত করতে পারেন মহারাজ।

sourav film

যদিও, সেটা নির্ভর করবে BCCI-র পদে থাকা পদাধিকারীদের উপর। এর আগে শোনা যাচ্ছিল যে, ICC-র চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দেওয়ার জন্য সবথেকে এগিয়ে ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর। কিন্তু এখন পরিস্থিতি অনেকটাই বদলেছে। এখন আবার অনেকেই সৌরভকেই ফেভারিট বলে মনে করছেন। যদিও, আসলে কী হয় তার জন্য অপেক্ষা করতে হবে আর মাত্র দুটো দিন। আর এই জল্পনা সত্যি হলে সৌরভ ভক্তদের জন্য দারুণ সুখবর হতে চলেছে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button