দর্শকদের অপমানের জের, সিনেমার পর এবার করিনার এই ব্র্যান্ডকেও বয়কট! মাথায় হাত সংস্থার

বলিউডে কাপুর এবং খানেদের কেরিয়ার প্রায় শেষের মুখে। নেট নাগরিকদের অন্তত তেমনই মতামত। মাত্র কয়েকদিন আগে করিনা কাপুর (Kareena Kapoor) মন্তব্য করেন যে, ‘আসতে হবে না সিনেমা দেখতে, কেউ জোর করেনি’। দর্শকরা তার সেই বয়ান একটু বেশিই সিরিয়াসলি নিয়ে নেয়। লাল সিং চাড্ডা মুক্তির আগে তার সেই পুরোনো বক্তব্য নিয়ে সরগরম হয়ে ওঠে মিডিয়া, আর এফোঁড় ওফোঁড় করে দেয় দুই খান (আমির খান এবং করিনা কাপুর খান) এর কেরিয়ার।

আসলে করিনা কল্পনাও করতে পারেননি দু’বছর পর এভাবে তার নিজের মন্তব্য তাকে ব্যকফায়ার করবে। ১৮০ কোটি টাকার বিগ বাজেটের সিনেমাও বয়কটের চক্করে পড়ে ছিন্নভিন্ন হয়ে গিয়েছে। কিন্তু শুধু ফিল্ম ইন্ডাস্ট্রিতেই নয়, করিনা যাতে কোথাওই কাজ না পান সেই চেষ্টাই চালাচ্ছেন দর্শকরা। এবার তারা সুর চড়িয়েছেন এক নামী দামী ব্র্যান্ডের গাড়ির বিরুদ্ধে। আসলে তাদের ক্ষোভ করিনা কেন ওই ব্র্যান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর।

সারা ভারতে এখন ভাইরাল হচ্ছে ‘হ‍্যাশট‍্যাগ বয়কট মার্সিডিজ’। টুইটারে ট্রেন্ডিং এও রয়েছে এই হ্যাশট্যাগ। করিনার সাথে যে সমস্ত ব্র্যান্ড কাজ করেছে তাদের প্রত্যেককেই বয়কট করতে চাইছেন নেটিজেনরা। করিনার বিরুদ্ধে ক্ষোভ সারা ভারতেই অত্যন্ত বেশি।

তবে শুধু নিজের বিতর্কিত কর্মকাণ্ডের জন্যই নয়, তার দুই ছেলের নাম নিয়েও বেশ বিতর্ক তৈরি হয়েছে ভারত জুড়ে। আসলে বর্বর আক্রমনকারীর নামে করিনা নিজের ছেলের নামকরণ করেছেন। করিনার দুই ছেলের নাম তৈমুর এবং জাহাঙ্গীর। তৈমুরের নাম নিয়ে সেই সময় তুমুল বিতর্ক ছড়িয়ে পড়েছিল। তবে সেই বিতর্কে ঘী ঢালার কাজ করে তার বিতর্কিত বক্তব্য।

দুই বছর আগে নেপটিজিম বিতর্ক শুরু হওয়ার সময়ই করিনা বলেন যে, “দর্শকরাই আমাদের তৈরি করেছেন। অন‍্য কেউ না। আজ যারা আমাদের দিকে আঙুল তুলছেন, এরাই আমাদের তৈরি করেছেন। আপনারা সিনেমা দেখতে যাচ্ছেন তো? যাবেন না। কেউ আপনাদের জোর করেনি।” কিন্তু লাল সিং চাড্ডা মুক্তির সময় আবার এই করিনাই একেবারে কাঁদো কাঁদো গলায় আবেদন করেন দর্শকরা যেন কোনোভাবেই তাঁর ছবি বয়কট না করে। একই সাথে ছেঁদো যুক্তি দেন যে এটা নাকি খুব সুন্দর ছবি।

kareena 2022 8 25 8 46 32 thumbnail

তবে করিনার সেই নাকি কান্নায় যে কেউই খুব বেশি পাত্তা দেয়নি সেটা ছবির ফ্লপ হওয়া দেখলেই বোঝা যায়। দর্শকরা হলমুখো হওয়া তো দূর, ছবি বয়কটের পর এবার সব দিক থেকেই করিনাকে ভাতে মারতে চাইছেন জনতা। এখন দেখার করিনা কাপুর খানের থেকে কি প্রতি উত্তর আসে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button