নীলের সঙ্গে বিচ্ছেদের জল্পনার মাঝেই তৃণার বিয়ের খবর! প্রকাশ্যে এল হবু বরের পরিচয়

টলিপাড়ার বিখ্যাত কাপল তৃণা সাহা (Trina Saha) এবং নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। দুই লাভবার্ডসের প্রেমের ঘনঘটায় বাকিদের ফিকে লাগতো। দুজনেই স্টুডিও পাড়ার হটকেক হয়ে ওঠেছিলেন। তারা যা কিছু করতেন তাতেই হেডলাইন তৈরি হয়েছে। কিন্তু বিগত কয়েকমাসে তাদের প্রেমে যেন কিছুটা ভাটার টান চলছে।

আসলে নীল এবং তৃণার রোম্যান্সটা মিস করছেন দর্শকরা। তাদের দাবী আগের রসায়নটা আর নেই তাদের মধ্যে। যেখানে দুজনেই বেশ ট্রেন্ডিংয়ে থাকতেন সেখানে বর্তমানে দুজনকেই বেশ ম্রিয়মাণ লাগছে। আর দুজনের মধ্যে দূরত্ব যেন হঠাৎ করেই কয়েকগুণ বেড়ে গিয়েছে। বর্তমানে সেটা আরো স্পষ্ট।

   

5af6405e0bf2c37a095bfef9e784f13da6945e25a60d279db2f5e70e03a7daba

দুজনার কাজকর্মেই বোঝা যাচ্ছে তারা একে অপরের সাথে আর মানিয়ে নিতে পারছেন না। বিশেষ করে তৃণাকে অসুস্থ রেখে নীলের সিনেমা দেখতে যাওয়ার বিষয়টা মোটেই ভালভাবে নিচ্ছেন না দর্শকরা। আবার তৃণা নিজের জন্মদিন কাটাচ্ছেন অন্যদের সাথে। তাই তাদের বিচ্ছেদের কথা স্বাভাবিক ভাবেই বেশ প্রাসঙ্গিক হয়ে ওঠেছে।

আগে বিচ্ছেদের জল্পনাকে ফুৎকারে উড়িয়ে দিয়েছিলেন তৃণা সাহা। কিন্তু এখন তার গলায় বেশ অন্যরকম সুর শোনা যাচ্ছে। এসবের মধ্যে খবর আসছে শীঘ্রই আরো একবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তৃণা। নিজের নতুন হবু স্বামীর ছবিও প্রকাশ্যে আনলেন তিনি! তাহলে কে তিনি?

trina

এবারেও পাত্র বেশ বিখ্যাত। তার নাম কৌশিক রায়। ‘খড়কুটো’ ধারাবাহিকে কৌশিক তৃণার ‘সৌগুন’ জুটি বেশ জনপ্রিয়তা লাভ করে। আবার তারা ফিরছেন ‘বালিঝড়’ ধারাবাহিকে। আর বিয়েটা রিয়েল লাইফে নয়, রিল লাইফেও করছেন তারা। উল্লেখ্য, অনস্ক্রিন হবু বরের সঙ্গে একটি ছবি শেয়ার করে তৃণা লিখেছেন, ‘আবার বিয়ে’।

সম্পর্কিত খবর