একসময় ২০০ টাকার জন্য ক্রিকেট খেলতেন এই বিধ্বংসী বোলার, এবার IPL-এ হলেন কোটিপতি

ব্যাঙ্গালুরুঃ বলা হয় সময়ের চেয়ে শক্তিশালী কেউ নয়। এরকম ভাবেই IPL 2022-এর নিলামে এক খেলোয়াড়ের ভাগ্য বদলে গেল। আইপিএল 2022-এর মেগা নিলামে এই খেলোয়াড় 2.6 কোটি টাকা পেয়েছেন। একসময় 200 টাকার জন্য ক্রিকেট খেলতেন এই খেলোয়াড়। বর্তমানে তিনি কোটিপতি।

IPL 2022-এর মেগা নিলামে রাজস্থান রয়্যালস টিম ইন্ডিয়ার মারাত্মক ফাস্ট বোলার নভদীপ সাইনিকে 2.6 কোটি টাকায় কিনেছে। 29 বছর বয়সী ডানহাতি ফাস্ট বোলার নভদীপ সাইনি ধারাবাহিকভাবে 145-150 কিলোমিটার প্রতি ঘণ্টা গতিতে বল নিক্ষেপ করার ক্ষমতা রাখেন। তিনি টিম ইন্ডিয়ার হয়ে ক্রিকেটের তিনটি ফরম্যাটেই খেলেন।

নভদীপ সাইনি ঘরোয়া ক্রিকেটে দিল্লির হয়ে খেলেন, মূলত তিনি হরিয়ানার কারনাল-এর বাসিন্দা। শুধু তাই নয়, খুব কম লোকই জানেন যে একটা সময় ছিল যখন কারনালে স্থানীয় টুর্নামেন্টে খেলার জন্য প্রতি ম্যাচে 200 টাকা পেতেন সাইনি। আরেকটি মজার বিষয় হল 2013 সাল পর্যন্ত সাইনি লেদার বল নয়, টেনিস বলে ক্রিকেট খেলতেন।

navdeep saini

দিল্লির প্রাক্তন বোলার সুমিত নারওয়াল কারনাল প্রিমিয়ার লিগে নভদীপের বোলিং দেখেছিলেন এবং খুব মুগ্ধ হয়েছিলেন। এরপরই দিল্লিতে ডাকা হয় সাইনিকে। দিল্লিতে তিনি গৌতম গম্ভীরকে নেট প্র্যাকটিস করান। গৌতম গম্ভীর তার বোলিং দেখে অবাক হয়েছিলেন এবং নেট অনুশীলনে প্রতিদিন আসতে বলেছিলেন।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button