কয়েক কোটি দিয়ে সোনার গাড়ি কিনলেন মুকেশ আম্বানির স্ত্রী, দাম শুনলে অজ্ঞানও হয়ে যেতে পারেন

সারাবিশ্বই একনামে চেনে মুকেশ আম্বানিকে (Mukesh Ambani)। তার লেভিশ লাইফস্টাইল ভারতে (India) তো বটেই, সারা বিশ্বেই আলোচিত হয়। বিশ্বের সবচেয়ে দামি বাড়িটিও তার নামেই রয়েছে। তার বিলাসবহুল জীবনযাত্রা সম্পর্কে আমরা প্রত্যেকেই অবগত। তবে শুধু তিনি একা নন, তার সাথে তার পরিবারের সবাই বেশ লাক্সারি লাইফস্টাইলে থাকতে পছন্দ করেন, কিন্তু এবার তার স্ত্রী নীতা আম্বানি (Nita Ambani) যা করলেন তা করার সাধ্য আর করো নেই।

গাড়ি (Car) থেকে বাড়ি (House) সবেতেই অত্যন্ত দামী জিনিসপত্র ব্যাবহার করতেই অভ্যস্ত আম্বানি পরিবার। মাঝেমধ্যেই সেইনিয় খবরের শিরোনামে আসেন তিনি। বিশ্বের সমস্ত বিলাসিতা এসে আম্বানি পরিবারের পায়ের কাছে গিয়ে ধরা দেয়। জানা যায় তার চা খাওয়ার কাপের দামই কয়েক লক্ষ টাকা! তেমনই দামী তার লিপস্টিক, শাড়ি, গহনা ইত্যাদি।

সম্প্রতি খবর আসে যে, তিনি একটি গাড়ি কিনেছেন, আর তাই নিয়ে একের পর এক খবর ছাপছে সংবাদপত্রগুলি। কিন্তু কেন? আম্বানি পরিবারে তো প্রচুর গাড়ি রয়েছে আর গাড়ি কেনার খবর কেন শিরোনামে আসবে? আসলে সেই গাড়ি যদি এমন হয় যা আমেরিকার রাষ্ট্রপতিও কিনতে পারবেন না তাহলে তো সেই খবর শিরোনামে আসবেই! চলুন দেখি নীতা আম্বানি কোন গাড়িটি কিনেছেন।

ezgif.com webp to jpg 18

মুকেশ আম্বানির স্ত্রী তার বিলাসিতার জন্য আলাদাভাবে বিখ্যাত। গতবছর স্ত্রী এর জন্মদিনে মুকেশ আম্বানি একটি প্রাইভেট জেট উপহার দিয়েছিলেন। আর এই বছর দিলেন রলস রয়েস! তাও আবার কিনা সোনা দিয়ে তৈরি! যেখানে কেও রোলস রয়েস গাড়িটিই কিনতে পারেনা সেখানে সোনা দিয়ে তৈরি করা গাড়িটিকে স্ত্রীকে গিফট করেন মুকেশ আম্বানি। জানা যাচ্ছে ১৪ কোটি টাকা দাম সেই গাড়ির। সাধে কি মানুষ তাদের বিলাসবহুল জীবন নিয়ে উৎসুক!

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button