সাধারণ ভক্তের মতো বদ্রীনাথ দর্শন করলেন মুকেশ আম্বানি, মন্দিরে তার দানের অঙ্ক শুনলে হাঁ হয়ে যাবেন

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের প্রধান মুকেশ আম্বানি (Mukesh Ambani) প্রভু বদ্রী বিশালের বিশেষ দর্শনের জন্য বদ্রীনাথ ধামে (Badrinath Dham) পৌঁছেছেন। তিনি ভগবান বদ্রী বিশালের কাছে বিশেষ প্রার্থনা করেন এবং দেশের সমৃদ্ধি কামনা করেন। এরপর মুকেশ আম্বানিও গিয়েছিলেন কেদারনাথ ধামে।

বদ্রীনাথ ধামে পৌঁছনর পর মন্দির কমিটির ভাইস চেয়ারম্যান কিশোর পাওয়ার এবং মন্দির কমিটির কর্মীরা মুকেশ আম্বানিকে অভ্যর্থনা জানান। একইসঙ্গে বদ্রীনাথ ধাম কমিটিকে ৫ কোটি টাকা দান করেন মুকেশ আম্বানি। বলে দিই যে, মুকেশ আম্বানি তার সহযোগীদের সাথে বৃহস্পতিবার সকাল ৭টার দিকে তার বিশেষ বিমানে দেরাদুনে পৌঁছেছিলেন। এরপর সকাল ৮টায় বিমানবন্দর থেকে বদ্রীনাথ ধামে পৌঁছান তিনি।

বদ্রীনাথ মন্দিরে পূজা করার পর মুকেশ আম্বানি সেখানে উপস্থিত তার গেস্ট হাউস কোকিলা নিবাসে কিছু সময় কাটান এবং তারপর ফিরে আসেন। উল্লেখ্য, মুকেশ আম্বানির প্রভু বদ্রী বিশালের প্রতি অটুট বিশ্বাস রয়েছে। তাই প্রতি বছর তিনি ভগবান বদ্রী বিশাল দর্শন করতে ভোলেন না।

মন্দির কমিটির পক্ষ থেকে বদ্রী বিশালের তুলসীর মালা উপহার হিসাবে মুকেশ আম্বানিকে দেওয়া হয়েছিল। একজন সাধারণ ভক্তের মতো মুকেশ আম্বানি ভগবান বদ্রী বিশালের দর্শন করেছিলেন এবং মন্দিরের গর্ভগৃহে কিছু সময়ের জন্য ধ্যান করেছিলেন।

famous industrialist mukesh ambani

এর আগে গত মাসে খারাপ আবহাওয়ার কারণে দেশের বিশিষ্ট শিল্পপতি মুকেশ আম্বানি বদ্রীনাথ ধামে পৌঁছতে না পারায় যাত্রা বাতিল করতে হয়েছিল। উল্লেখযোগ্যভাবে, গত মাসে মুকেশ আম্বানি অন্ধ্র প্রদেশের তিরুপতি মন্দিরে প্রার্থনা করেছিলেন এবং ভগবান ভেঙ্কটেশ্বরের পাহাড়ী মন্দিরে দেড় কোটি টাকা দান করেছিলেন।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button