শেষ হবে Jio-Airtel এর দাদাগিরি! মাত্র ২২৫ টাকায় আজীবনের রিচার্জ দিচ্ছে এই কোম্পানি

ভারতীয় রাষ্ট্রায়ত্ত টেলিকম কোম্পানি MTNL এবার বাজার দখল করতে একেবারে কোমর বেঁধে মাঠে নেমেছে। বেসরকারী কোম্পানিগুলোর সাথে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য একাধিক প্ল্যান নিয়ে এসেছে তারা। MTNL এর এই সস্তা কিন্তু দারুণ প্ল্যানগুলি দেখে ভয়ে কাঁপছে বেসরকারী কোম্পানিগুলো। চলুন এবার দেখে নিই, কী কী প্ল্যান অফার করছে তারা গ্রাহকদের।

MTNL এবার এমন একটি প্ল্যান নিয়ে এসেছে যা রিচার্জ করলে আপনি আজীবন বৈধতা পেয়ে যাবেন। হ্যাঁ ঠিকই শুনেছেন, একদিন দুদিন নয়, এমনকি এক মাস বা এক বছরও নয়, আজীবন বৈধতার প্ল্যান নিয়ে হাজির হয়েছে তারা। তাও আবার নামমাত্র টাকায়। আর তাই দেখে হুঁশ উড়েছে জিও সহ বাকি বেসরকারী কোম্পানিগুলোর।

কত দাম এই প্ল্যানের : এই প্ল্যানের দাম মাত্র ২২৫ টাকা। আর এই টাকাতেই আজীবন চালাতে পারবেন আপনার নম্বরটি। এছাড়া সেই টাকার বিনিময়ে উপভোক্তারা ১০০ মিনিট ফ্রি টকটাইম পেয়ে যাবেন। সেই ১০০ মিনিট শেষ গিয়ে গেলে আপনাকে প্রতি সেকেন্ডে দিতে হবে ২ পয়সা।

এবার আপনি যদি ফোন থেকে ভিডিও কল করেন তাহলেও প্রতি মিনিটে ৬০ পয়সা হারে দিতে হবে। এছাড়া MMS এর জন্য আপনাকে ১.৫০ টাকা লাগবে এবং ৩ পয়সার বিনিময়ে ১ এমবি ডেটা পেয়ে যাবেন আপনারা। আর এইরকম সুবিধার সাথে প্ল্যান নিয়ে আসায় বাজারে MTNL এর ভয়ে কাঁপছে বাকি সংস্থাগুলি।

mtnl sees 50 landline users opting for broadband in 18 months

যেখানে বাকি কোম্পানি যেমন Airtel এবং Vi প্রতিমাসে ভ্যালিডিটি বাড়ানোর জন্য অনেক টাকা চার্জ করে, সেখানে MTNL এর এই প্ল্যান ব্যাবহারকারীদের জন্য একেবারে সোনায় সোহাগা। জিও এবং BSNL এরও এরকম ভালো কিছু প্ল্যান নেই। তাই আপনি যদি চান তাহলে সেকেন্ডারি সিম হিসেবে ব্যবহার করতেই পারেন।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button