৬ বছরের কিশোরীকে ধর্ষণ! কয়েক ঘণ্টার মধ্যেই বুলডোজার দিয়ে ধর্ষকের বাড়ি গুঁড়িয়ে দিল প্রশাসন

মধ্যপ্রদেশের মোরেনা জেলায় ছয় বছরের এক কিশোরীকে ধর্ষণ করা হয়েছে। আসামি গ্রেফতার হয়নি। তবে ঘটনার কয়েক ঘণ্টার মধ্যেই বুলডোজার দিয়ে অভিযুক্তদের বাড়ি গুঁড়িয়ে দেয় প্রশাসন।

তথ্য অনুযায়ী, মঙ্গলবার রাতে মোরেনা জেলার দেবগড় থানার খিটোরা গ্রামে ওই কিশোরীকে ধর্ষণ করা হয়। পুলিশ জানিয়েছে, ওই তরুণীর বয়স ৬ বছর। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে মেয়েটি তার বাবার জন্য বিড়ি কিনতে দোকানে গিয়েছিল। দোকানদার রিংকু শর্মা মেয়েটিকে চকলেটের প্রলোভন দিয়ে পিছনের একটি ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। নির্যাতিতা মেয়েটি কোনোমতে কাঁদতে কাঁদতে বাড়িতে পৌঁছে পরিবারের সদস্যদের কাছে পুরো বিষয়টি জানায়। পরিবারের লোকজন মেয়েটিকে থানায় নিয়ে যায়।

মেয়েটির বয়ান রেকর্ড করার পর পুলিশ অভিযুক্তর বিরুদ্ধে ধর্ষণ ও পকসো আইনে মামলা দায়ের করেছে। অভিযুক্ত বর্তমানে পলাতক। ঘটনা জানাজানি হতেই গ্রামে তোলপাড় শুরু হয়। অভিযুক্তকে ধরতে পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালায়। বুধবার সকালে প্রশাসনের দল বুলডোজার নিয়ে অভিযুক্তের বাড়িতে পৌঁছায়। এসডিএম ও এসডিওপির উপস্থিতিতে অভিযুক্তর বাড়িতে বুলডোজার চালিয়ে সেটিকে গুঁড়িয়ে দেয় প্রশাসন।

screenshot 2022 05 05 at 7.32.30 pm

দেবগড় থানার ইনচার্জ সুখদেব সিং চৌহান বলেছেন যে, মঙ্গলবার সন্ধ্যায় অভিযুক্ত রিঙ্কু সিং একটি ৬ বছরের কিশোরীকে ধর্ষণ করেছে। অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে এবং এসডিএম-এর উপস্থিতিতে বুলডোজার চালিয়ে তার বাড়ি ভাঙার ব্যবস্থা করা হয়েছে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button