Royal Enfield বাইক কিনতে SBI থেকে ২ লক্ষ টাকার লোন নিলে কত হবে EMI? রইল সহজ হিসেব

বাইকপ্রেমী অথচ Royal Enfield-এর বাইক (Motorcycle) পছন্দ করেন না এটা হতেই পারে না। বছরের পর বছর ধরে বাইকপ্রেমীদের মধ্যে এই রয়্যাল এনফিল্ডের বাইকের চাহিদা ও জনপ্রিয়তা তুঙ্গে থাকে। যদিও এই বাইকের দাম এতটাই যে কিনতে গিয়ে অনেকেরই পকেট ফাঁকা হয়ে যায়। কিন্তু আর চিন্তা নেই, কারণ এবার আপনার মুশকিল আসান করতে চলেছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (State Bank Of India)।

আপনিও যদি বাইকপ্রেমী বিশেষ করে Royal Enfield বাইক কেনার ইচ্ছা থেকে থাকে তাহলে আপনার জন্য রয়েছে এক দুর্দান্ত সুখবর। আসলে দেশের বৃহত্তম রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্ক বাইকপ্রেমীদের লোন দিচ্ছে। বিশেষ করে আপনিও যদি Royal Enfield Classic 350 বুলেট বাইক কিনতে ইচ্ছুক হয়ে থাকেন তাহলে SBI আপনাকে ২ লক্ষ টাকা অবধি লোন দেবে। শুনতে অবাক লাগলেও এটাই কিন্তু সত্যি।

   

দিল্লি, এনসিআর-এ Royal Enfield Classic 350-এর অন রোড মূল্য প্রায় ২.১৫ লক্ষ টাকা। সেক্ষেত্রে আপনিও এই বাইক কেনার জন্য ব্যাঙ্ক থেকে ৫ বছরের জন্য ২ লক্ষ টাকার লোন নিতে পারেন। এর জন্য আপনাকে ব্যাঙ্ককে প্রতিমাসে ৪,৫৫১ টাকা করে ইএমআই (Equated monthly installment) দিতে হবে। সবথেকে বড় কথা, এই বাকটি আপনি মাত্র ১৫,০০০ টাকার ডাউন পেমেন্ট দিয়ে ঘরে তুলতে পারেন।

sbi royal enfield

এরপর লোন ও সুদের টাকা মিলিয়ে আপনি ব্যাঙ্ককে ৭৩,০০০ টাকা দেবেন। ৫ বছরে আপনি মোট ২.৭৩ লোন পরিশোধ করবেন। তাহলে আর দেরি না করে আজই আপনার নিকটবর্তী এসবিআই ব্রাঞ্চে গিয়ে এই বাইকের লোন নেওয়ার জন্য আবেদন জানান।

বিগত ৭ বছর ধরে সাংবাদিকতার পেশার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ায় সাবলীল। লেখার পাশাপাশি বিভিন্ন ধরনের বই পড়ার নেশা।

সম্পর্কিত খবর