ছেলের বিয়েতে গলায় বহুমূল্য হার! নীতা আম্বানির এই নেকলেসের দামে দুর্ভিক্ষ মিটবে পাকিস্তানের

ভারতের (India) ধনকুবের ব্যবসায়ী মুকেশ আম্বানি (Mukesh Ambani) ও নীতা আম্বানির (Nita Ambani) ছোট ছেলে অনন্ত আম্বানি (Anant Ambani) ও রাধিকা মার্চেন্টের (Radhika Merchant) প্রি-ওয়েডিং অনুষ্ঠানকে ঘিরে তুঙ্গে ছিল চর্চা। বলিউড (Bollywood) থেকে শুরু করে দেশ বিদেশের বহু সেলেব্রিটি, এক কথায় কে না ছিলেন আম্বানি পরিবারের এই বিশেষ অনুস্থানে। যদিও বরাবরের মতো আম্বানি পরিবারের বধূ নীতা আম্বানি তার ফ্যাশন স্টেটমেন্ট দিয়ে সবাইকে চমকে দিয়েছেন।

অনন্তের মা নীতা আম্বানি তাঁর পোশাক থেকে শুরু করে তাঁর গয়না নিয়ে প্রচুর সেনসেশন তৈরি করে ফেলেছেন সর্বত্র। তিন দিনের এই আয়োজনে সবার চোখ ছিল নীতার প্রতিটি লুকের দিকে। অনুষ্ঠানের শেষ দিনে ‘সিগনেচার সেরিমনি’তে নীতা আম্বানির হীরা ও পান্নার নেকপিস  নিয়ে তুমুল আলোচনা হয়। আসুন জেনে নেওয়া যাক নীতা আম্বানির এই নেকলেসের দাম কত?

   

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং অনুষ্ঠানের শেষ দিনে ছিল মহা আরতি ও সিগনেচার সেরিমনি। স্বাক্ষর অনুষ্ঠানে নীতা আম্বানি একটি হ্যান্ডলুম কাঞ্চিপুরম শাড়ি পরেছিলেন। রিলায়েন্সের বিলাসবহুল খুচরো ব্র্যান্ড স্বদেশের সহযোগিতায় এটি ডিজাইন করেছেন বিখ্যাত ডিজাইনার মণীশ মালহোত্রা। শাড়িতে স্ক্যালোপড বর্ডারে ক্লাসিক ঐতিহ্যবাহী জারদোজি কাজ বৈশিষ্ট্যযুক্ত। তিনি তার শাড়ির সাথে একটি ম্যাচিং ব্লাউজ পরেছিলেন, যার হাতায় অনন্য গোটা কাজ ছিল। চোখে আইলাইনার স্ট্রোক, ন্যুড লিপস্টিক, লাল টিপ এবং মিড-পার্টিশন বান হেয়ারস্টাইল সহ স্মোকি আইজে অনবদ্য লেগেছিল নীতাকে।

nita ambani necklace

ছেলের ‘সিগনেচার সেরিমনি’-তে পরা কাঞ্চিপুরম শাড়ির সঙ্গে কোটি কোটি টাকার হীরার নেকলেস পরেছিলেন নীতা আম্বানি। শাড়ির সঙ্গে নীতা পরেছিলেন ঠাসা হিরের একটা লম্বা হার। এই হার দেখে সকলের চোখই একপ্রকার ছানাবড়া হয়ে গিয়েছিল। নীতার গয়নার দাম বেশ চড়া। রিপোর্ট অনুযায়ী, নেকলেসটির দাম প্রায় ৪০০-৫০০ কোটি টাকা।

বিগত ৭ বছর ধরে সাংবাদিকতার পেশার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ায় সাবলীল। লেখার পাশাপাশি বিভিন্ন ধরনের বই পড়ার নেশা।

সম্পর্কিত খবর