জনপ্রিয় অভিনেত্রীর কাছে শর্তসাপেক্ষ বিয়ের প্রস্তাব! বিশ্বকাপে ভালো খেলে কপাল খুলল শামির

চলতি বিশ্বকাপে (Cricket World Cup) মহম্মদ শামির (Mohammed Shami) অসাধারণ পারফরমেন্স অব্যাহত রয়েছে। প্রতিটি ম্যাচেই কাঁপিয়ে দিচ্ছেন প্রতিপক্ষের ব্যাটিং লাইন আপ। সম্প্রতি তাঁকে নিয়ে আলোচনার আরও একটি কারণ উঠে এসেছে। বিয়ের (Marriage) প্রস্তাব পেতে শুরু করেছেন বাংলার এই খেলোয়াড়। বলিউডের এক অভিনেত্রী শামিকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। তবে তার জন্য একটি শর্তও অবশ্য রেখেছেন এই অভিনেত্রী।

   

এখন নিশ্চই প্রশ্ন উঠবে যে এই অভিনেত্রী আসলে কে যিনি মহম্মদ শামিকে বিয়ের প্রস্তাব দিয়েছেন? কখন, কোথায় এবং কীভাবে প্রস্তাব দিয়েছেন, কী শর্ত দিয়েছেন ইত্যাদি ব্যাপারে কৌতূহল থাকা মানুষের অসম্ভব কিছু নয়। প্রসঙ্গত, মহম্মদ শামিকে প্রস্তাব দিয়েছেন অভিনেত্রী পায়েল ঘোষ, যিনি এখনও বিতর্কে রয়েছেন। সম্প্রতি ২ নভেম্বর টুইট করেন তিনি। ওই দিন ভারত শ্রীলংকাকে একপেশে ম্যাচে পরাজিত করেছিল। শামির অসাধারণ পারফরমেন্স এদিনও দেখা গিয়েছিল।

টুইটারে পায়েল লেখেন, ‘শামি, তুমি তোমার ইংরেজী আরও একটু শুধরে নাও , আমি তোমাকে বিয়ে করতে প্রস্তুত।’ অভিনেত্রী পায়েল ঘোষের এই টুইট দ্রুত গতিতে ভাইরাল হয়ে যায়। সম্প্রতি তিনি আরও একটি টুইট করেছেন, যা আবারও শামির জন্য, ‘সেমিফাইনালে নিজের সেরাটা দেওয়ার জন্য আপনি আমার কাছ থেকে কী ধরনের নৈতিক সমর্থন চান? আমাদের প্রথম ফাইনালে উঠতে হবে এবং আমি চাই তুমি নায়ক হও।’ পায়েলের এই টুইটটিও দ্রুত ভাইরাল হয়ে গিয়েছে এবং ঝড় তুলছে সামাজিক মাধ্যমে। নেটিজেনদের মনে অন্য প্রশ্ন রয়েছে। পায়েল কি সত্যিই শামির ভক্ত হয়ে উঠেছেন নাকি তিনি কেবল লাইমলাইটের জন্য এই সব করছেন?

পায়েল ঘোষ প্রকাশ্যে অনুরাগ কাশ্যপকে অভিযুক্ত করে আলোচনায় এসেছিলেন। তিনি প্রকাশ্যে অভিযোগ করেছিলেন, অনুরাগ কাশ্যপ তাকে যৌন নিপীড়ন করেছেন। বিষয়টি নিয়ে তিনি আদালতে যান। মামলাটি খুব আলোচিত হয়েছিল এবং অনুরাগ কাশ্যপকেও এই বিষয়ে নিজের অবস্থান স্পষ্ট করতে হয়েছিল। শুধু তাই নয়, পায়েল এই বিষয়টি উত্থাপন করার পরে আরও অনেক অভিনেত্রী অনুরাগের বিরুদ্ধে অভিযোগ করতে শুরু করেছিলেন। অনুরাগ কাশ্যপ মামলা জোরদার হওয়ার পরে অভিনেত্রী পায়েল ঘোষ রাজনীতিতে পা রাখেন। তিনি রামদাস আটওয়ালের রিপাবলিকান পার্টি অফ ইন্ডিয়াতে যোগ দেন। পায়েল সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। মহম্মদ শামির বিয়ে হয়েছিল হাসিন জাহানের সঙ্গে, দু’জনেরই একটি সন্তান রয়েছে। বিয়ের পর ক্রিকেটারের বিরুদ্ধে অনেক অভিযোগ তোলেন হাসিন। দু’জনের মধ্যে বিবাদ খবরের শিরোনামে এক সময় খুব ছিল।