৪৭ বছর বয়সেই হার্ট অ্যাটাক সুস্মিতা সেনের! এখন কেমন আছেন বিশ্ব সুন্দরী?

১৯৯৪ সালে বিশ্ব সুন্দরীর খেতাব জয় করা ৪৭ বছর বয়সী সুস্মিতা সেনকে নিয়ে এমন খবর এসেছে, যা জানলে চমকে যাবেন তাঁর ভক্তরা। ইনস্টাগ্রামে একটি দীর্ঘ পোস্টে অভিনেত্রী নিজেই এই তথ্যটি শেয়ার করেছেন। অভিনেত্রী জানিয়েছেন, কিছুদিন আগে তাঁর হার্ট অ্যাটাক হয়েছিল। এমনকি তার অ্যাঞ্জিওপ্লাস্টিও করা হয়েছিল এবং একটি স্টেন্টও লাগানো হয়েছিল। অভিনেত্রীর এই পোস্ট ক্রমশ ভাইরাল হচ্ছে, যা পড়ার পর ভক্তরা হতবাক।

সব সময় ফিট থাকা সুস্মিতা সেন এমন চমকপ্রদ পোস্ট করেছেন, যা পড়ে সবাই হতবাক। ইনস্টাগ্রামে বাবার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। এই ছবিটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন- ‘সর্বদা আপনার হৃদয়ের যত্ন নিন। কিছুদিন আগে আমার হার্ট অ্যাটাক হয়েছিল। অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছিল এবং স্টেন্ট লাগানো হয়েছিল। আমার কার্ডিওলজিস্ট বলেছেন আপনার মন অনেক বড়। যারা চিকিৎসা সহায়তা প্রদান করেছেন তাদের সকলকে ধন্যবাদ।”

   

https://www.instagram.com/p/CpSF-IvtWG4/?utm_source=ig_embed&ig_rid=bbde83db-44ac-407f-aef4-64267f366c19

এর সাথে সুস্মিতা সেন আরও লিখেছেন- ‘আমার সেই সমস্ত ভক্তদের জন্য এই পোস্ট… যে আমি এখন ভালো আছি এবং আবারও জীবনে ফিরে এসেছি।’

সুস্মিতা সেনের এই পোস্টে তার ভক্ত এবং সেলিব্রিটিরা ক্রমাগত কমেন্ট করছেন। গওহর খান লিখেছেন- ‘তুমি খুবই মূল্যবান। শীঘ্রই সুস্থ হয়ে ওঠো এবং আগের চেয়ে শক্তিশালী হয়ে ওঠো।” দিব্যা আগরওয়াল লিখেছেন- ‘শক্তিশালী মহিলা।’ সোফি চৌধুরী লিখেছেন- ‘অনেক ভালোবাসা পাঠাচ্ছি। আমি জানি যে আপনি এবং আপনার হৃদয় আগের চেয়ে শক্তিশালী হবে।”

আপনাদের বলে দিই যে, এই খবরটি সুস্মিতা সেনের ভক্তদের জন্য হতবাক করবে, কারণ তিনি প্রায়শই যোগব্যায়াম করার সময় ভিডিও এবং ফটো শেয়ার করেন। এমন পরিস্থিতিতে অভিনেত্রীর হার্ট অ্যাটাক ভক্তদের জন্য মর্মাহত।

সম্পর্কিত খবর