অবশেষে পুরনো তিক্ততা ভুলে একসাথে মিমি-শুভশ্রী! সুখবর ভক্তদের জন্য

একদা বাংলা সিনেমা ইন্ডাস্ট্রিতে একে অপরের চরম শত্রু হয়ে ওঠেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) এবং শুভশ্রী গঙ্গোপাধ‍্যায় (Subhashree Ganguly)। রাজ চক্রবর্তীকে (Raj Chakrabarty) নিয়ে যুযুধানে নামেন দুই বঙ্গললনা। উপলক্ষ্য একটাই নিজেদের প্রেমকে হাসিল করা, আর সেই কারণেই একে অপরের বিপক্ষে ব্যাটিং করছিলেন দুই নায়িকা। কিন্তু সমস্ত বিষাদ, বিরোধ ভুলে গিয়ে আবারো বন্ধু হয়েছেন দু’জনায়।

এই তো একবছর আগের কথা বাংলার দুর্গাপুজো পেয়েছিল ইউনেস্কোর (Unesco) হেরিটেজ তকমা। আর সেই কারণে মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায় আর্জি জানিয়েছিলেন যে, এবার ‘দলমত নির্বিশেষে’ বর্ণাঢ্য শোভাযাত্রায় অংশগ্রহন করতে। তৃণমূলী নেতাদের সাথে যোগ দিয়েছিলেন জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী সহ ইন্ডাস্ট্রির অন্যান্য সমস্ত কলাকুশলীরা।

সেখানে বঙ্গ ইন্ডাস্ট্রির পরিচিত মুখের মধ্যে ছিলেন মিমি চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ‍্যায়, জুন মালিয়া, সায়ন্তিকা বন্দ‍্যোপাধ‍্যায়ের মতো অনেক অভিনেত্রীরা। সেখানে বিভিন্ন অনুষ্ঠানের মধ্যে দিয়ে উদযাপিত হয় বিশেষ দিনটি। নাচে গানে রঙ্গমঞ্চ মাতিয়ে তোলেন সবাই।

সেখানে নেচেছেন মিমি, সায়ন্তিকা। আর একইসাথে অন‍্যদিকে শুভশ্রী একাই নেচে মঞ্চ মাতিয়েছেন। বহু বছর পরে একসাথে লেন্সবন্দি হয়েছেন মিমি-শুভশ্রী। মিমি চক্রবর্তীর পরনে ছিল লাল স্লিভলেস ব্লাউজ আর লাল হলুদ সবুজ শাড়ি, ওদিকে লাল শাড়ি, ঘিয়ে ব্লাউজ পরেছিলেন শুভশ্রী।

raj subhashree

কিছুকাল আগেও কিন্তু মিমি আর শুভশ্রী এর সম্পর্কটা এমন ছিলনা। একে অপরকে দেখলেই থেকে বেগুনে জ্বলে উঠতেন দুই লাস্যময়ী। মিমির সাথে সম্পর্ক ভেঙে রাজ বিয়ে করেন শুভশ্রীকে। আর তারপর থেকেই দুই নায়িকার মধ্যে বিষাদ বেড়ে ওঠে। তবে রাজ শুভশ্রীর ছেলে ইউভানের জন্মের পর কোনো তিক্ততা মনে রাখেননি মিমি। উপহারের ডালা সাজিয়ে পাঠিয়েছিলেন তিনি।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button