তৃতীয় সন্তানের বাবা হতে চলেছেন সইফ! ফের অন্তঃসত্ত্বা করিনা? প্রকাশ্যে অভিনেত্রীর বেবি বাম্প

করিনা কাপুর খান (Kareena Kapoor)…বলিউডের (Bollywood) এক জনপ্রিয় অভিনেত্রী (Actress)। বরাবরই তিনি শিরোনামে থাকতে ভালোবাসেন। বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান তার ফিল্মি কেরিয়ারে সব ধরনের চরিত্রে অভিনয় করেছেন। যদিও ‘কভি খুশি কভি গম’ এবং ‘জব উই মেট’ তার সবচেয়ে আইকনিক সিনেমা হিসেবে গণ্য করা হয়। এদিকে বলিউডের পাশাপাশি এবার তিনি ওটিটি প্ল্যাটফর্মেও ডেবিউ করেছেন। ইতিমধ্যে তাঁর আসন্ন ওটিটি সিরিজ ‘জানে জান’-এর ট্রেলারও লঞ্চ হয়েছে। সিরিজটির ট্রেলার দেখলে বোঝাই যাচ্ছে, ক্রাইম থ্রিলারে ভরা সেটি। কিন্তু এরই মাঝে করিনাকে নিয়ে শুরু হল নয়া গুজব।

তিনি কি আবারও অন্তঃসত্ত্বা? সাম্প্রতিক সময়ে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর ভাইরাল হওয়া কিছু ছবি দেখে প্রশ্ন তুলতে শুরু করেছেন নেটিজেনরা। ইতিমধ্যে অভিনেত্রী করিনা ও সইফের (Saif Ali Khan) দুই ছেলে তৈমুর ও জেহ রয়েছে। দুই ছেলে, স্বামীকে নিয়ে ভরা সংসার তাঁর। যদিও এক ছবি ঘিরে তৈরি হয়েছে যত রকমের জল্পনা।

একটি ভিডিও ভাইরাল হয়েছে যাতে দেখা যাচ্ছে, একটি হোটেলের মধ্যে বাগি কার-এ ঘুরে বেড়াচ্ছেন নায়িকা। আর সেখানেই অনুরাগীদের ক্যামেরায় ফ্রেমবন্দি হন তিনি। সেখানে অভিনেত্রীর পেটের অংশটা বেশ ফুলে রয়েছে দেখা যাচ্ছে। এরপরেই সকলের নজর কেড়েছে অভিনেত্রী। তবে সত্যিই কি অভিনেত্রী করিনা অন্তঃসত্ত্বা? এই নিয়ে মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী।

সূত্রের খবর, গত ৩১ অগাস্ট করিনা কাপুর খান অন্যান্য বি-টাউন সেলিব্রিটিদের সাথে ইশা আম্বানির বিউটি প্রোডাক্ট ব্র্যান্ডের লঞ্চ ইভেন্টে যোগ দিয়েছিলেন। সেখানেই হোটেলের একটি বাগি গাড়িতে বসে তিনি ঘুরছিলেন। অভিনেত্রীকে সেখানেই একটি ড্রেসে দেখা যায়। তারপর থেকেই তুমুল জল্পনা শুরু হয়।