শাহরুখ খানের হাত ধরে বলিউডে এন্ট্রি হতে পারে এই পর্নস্টারের! ছবি করবেন বাদশার সঙ্গে

২০১৮ সালের পর আবার বড় পর্দায় দেখা যাবে শাহরুখ খানকে (Shah Rukh Khan)। একটা নয় একগুচ্ছ সিনেমা আসতে চলেছে তার। এতদিনে প্রকাশ্যে এসেছে পাঠান এবং জওয়ানের ফার্স্ট লুক। দর্শকরা মুখিয়ে আছেন ‘ডানকি’ ছবির প্রথম ঝলক দেখার জন্য। তবে তার সাথেই সামনে এল আরেকটি ইন্টারেস্টিং খবর। এবার এক পর্নস্টার এর সাথে স্ক্রিন শেয়ার করবেন কিং খান।

আসলে বেশ কিছুদিন হলো আলোচনা চলছে Don 3 নিয়ে। আর ছবির নির্মাতারা ঘোষণা করার পরই বেড়ে গিয়েছে দর্শকদের হার্টবিট। এবারেও বিগ বি আর কিং খানকে একত্রে দেখা যাবে। এতদিনে ধীরে ধীরে করোনা অতিমারীর অস্বাভাবিকতা কাটিয়ে নিজস্ব ছন্দে ফিরছে। আর এরই মধ্যে পর্নস্টার কেন্দ্রা লাস্ট ‘ডন ৩’ সিনেমাতে অভিনয় করার ইচ্ছে প্রকাশ করেছেন।

শাহরুখ খানের জনপ্রিয়তা কোনো সীমানা মানেনা, তিনি ভারত ছাড়িয়ে ছড়িয়ে পড়েছে সারা বিশ্বে। তবে শুধু হলিউডের অভিনেত্রীরাই নন, পর্ন দুনিয়ার অনেকেই শাহরুখকে নিজের ‘ড্রিম ম্যান’ হিসেবে পেতে চান আর কেন্দ্রা তাদেরই একজন। নিজেই ডন ৩ তে অভিনয় করার জন‍্য এক পায়ে খাড়া হয়ে গিয়েছেন।

9da

এমনকি ছবির পরিচালক ফারহান আখতারকে ট‍্যাগ করে টুইটারে ছবিও দেন তিনি। শাহরুখের পাশেই নিজেকে রেখে বার্তা দিয়েছেন অভিনয় করার। এর আগে জওয়ানের ফার্স্ট লুক মুগ্ধ হয়েছিলেন তিনি। আপাতত কেন্দ্রার কথাতে শাহরুখ বা ফারহান কিছু না বললেও ভক্তরা বেশ উৎসাহ পেয়েছেন। তাদের দাবি কেন্দ্রাকেই সবচেয়ে ভালো মানাবে শাহরুখের পাশে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button