ভুল করে কেনেন তিনটি লটারি, ভাগ্যের ফেরে সব কটিতেই জেতেন পুরস্কার! পেয়ে যান ১ কোটি টাকা

ভাগ্য বড়ই অবাক এক জিনিস। যেকোনো মুহূর্তে বদলে যেতে পারে আপনার ভাগ্য। কোনোক্ষণে ভাগ্য সহায় হলে আপনার কাঙ্ক্ষিত দ্রব্য পেতে যেতে পারেন। এবার পরমুহূর্তেই হয়তো দুর্ভাগ্যের কারণে আপনি নিজের অতিপ্রিয় কোনো জিনিস হারিয়ে ফেলতে পারেন। কিন্তু আজ আমরা যার কথা বলবো তার ক্ষেত্রে অবশ্য ভাগ্য ভালো কিছু নিয়েই হাজির হয়েছে।

দুই খানা লটারির টিকিট কিনেছিলেন এক ব্যক্তি। কিন্তু বিষয়টা মাথায় না থাকায় গিয়ে আরো একখানা টিকিট কেটেই ফেলেন তিনি। তিন তিনখানা টিকিট কেটে বাড়ি চলে আসেন তিনি। কিন্তু সেখানেই শেষ নয়। এরপরই ঘটে এক অভাবনীয় ব্যাপার।

তিনটে টিকিটের প্রত্যেকটিতেই লটারির পুরষ্কার জিতে নিলেন তিনি। আর কোনো সামান্য পুরষ্কার নয়, একেবারে ১ কোটি টাকা পুরষ্কার মূল্য হিসেবে পাবেন তিনি। মেরিল্যান্ডের ৬৭ বছর বয়সী ব্যক্তির ভাগ্যের চাকা হঠাতই ঘুরে গিয়েছে। অভাবনীয় এই ব্যাপার তিনি ভাবতেই পারছেন না যেন।

বয়সের ভারে ন্যুব্জ ওই ব্যক্তি লটারির টিকিট কিনেছিলেন বটে, কিন্ত সেই ব্যাপারে নিজেই অবগত ছিলেন না। তার স্ত্রীও জানতেন না এই বিষয়ে। তিনটি টিকিট মিলিয়ে মোট ১ কোটি ২২ লক্ষ টাকা পেতে যান ওই ব্যক্তি। আসলে তার প্রতিটি টিকিটেই ৫-১-৩-৫-৯ নাম্বারগুলি ছিল। জানা যাচ্ছে ভাগ্য ওই বৃদ্ধ ব্যক্তির ভাগ্য সর্বদাই তার প্রতি সহায় হয়েছে।

lottery

এর আগে মেয়ের জন্মদিনে ভুল টিকিট নিয়ে লটারি জিতে যান তিনি। পরে লটারি থেকে প্রাপ্ত অর্থ দুই মেয়ের মধ্যে ভাগ করে দেন। কে জানত যে, ভুলে যাওয়ার কারণেই ভাগ্য এত সহায় হবে!

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button