লটারি কেটে ভুলে গিয়েছিলেন, তারপরই ঘটল অবাক করা ঘটনা! একরাতেই কোটিপতি ব্যক্তি

দ্রুত ধনী হওয়ার স্বপ্ন কে না দেখে। কিন্তু টাকা রোজগার করা অতটাও সহজ নয়। এজন্য অনেক কাঠখড় পোড়াতে হয়। অনেক মেহনত করে তবে টাকা উপার্জন করা যায়। কিন্তু রাতারাতি টাকা উপার্জন করা যায়না? অবশ্যই যায়, সেজন্য একমেবাদ্বীতিয়ম অপশন হলো লটারি।

সারাবিশ্ব সহ ভারতে অনেক লোক দ্রুত ধনী হওয়ার স্বপ্নকে সাকার করার জন্য লটারির টিকিট কিনে। কিন্তু লটারি হল ভাগ্যের খেলা, যা কয়েক মিনিটের মধ্যে ব্যাক্তির ভাগ্য বদলে দেয়। এমনই কিছু ঘটেছে এক ব্যক্তির সাথে, এক মুহূর্তেই বদলে গেল তার জীবন!

আসলে এক ব্যক্তি ২ টি লটারির টিকিট কিনেছিলেন, যেগুলো তিনি বাড়িতে রেখে ভুলে গিয়েছিলেন। তাই এরপর তিনি কেনেন তৃতীয় লটারির টিকিট। এবং ভাগ্যক্রমে দেখা যায় তিনটি টিকিট থেকেই পুরস্কার জিতে নিয়েছেন তিনি। পরপর তিনটি লটারি কিনে এক মুহূর্তে ভাগ্যের পরিবর্তন হয়েছে তার।

lottery

তিনটি লটারির টিকিটের সাহায্যে একদিনে ১ কোটি ২২ লাখ টাকা জিতে নেন তিনি। এরকম একই ব্যক্তির তিনটি টিকিটে পুরষ্কার জিতেছেন সচরাচর দেখা যায়না। একরকম রেয়ার কেস। কিন্তু লটারি জিতে তখন তার মুখে ফিল্মি ডায়লগ, লটারি জিতে তিনি বলেন, উপর বালা জবভি দেতা হ্যা ছাপ্পড় ফাড়কে দেতা হ্যা!

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button