অভিনয়ে জিতেছিলেন সবার মন, এবার রহস্যমৃত্যু ঘটল সেই অভিনেতার! শোকের ছায়া বিনোদন জগতে

কদিন আগেই ভাবিজি ঘর পর হ্যায় সিরিয়ালে মালখান চরিত্রে অভিনয় করা অভিনেতা দীপেশ ভান ৪১ বছর বয়সে প্রয়াত হয়েছেন। তরুণ অভিনেতার মৃত্যুর খবরে ভক্তরা এখনও স্তব্ধ এবং এরই মধ্যে আরেক অভিনেতার মৃত্যুর খবর এসেছে। এবার ৩৭ বছর বয়সে মারা গেলেন আরেক অভিনেতা।

তথ্য অনুসারে, কেরলের তরুণ অভিনেতা সারাথ চন্দ্রন শুক্রবার ৩৭ বছর বয়সে প্রয়াত হয়েছেন। তাঁর মৃতদেহ উদ্ধার হয় মালাপ্পুরমের কক্কড়ের বাসভবন থেকে। অভিনেতার রহস্যমৃত্যুর তদন্তে নেমেছে পুলিশ। ‘অঙ্গামালি ডায়েরিজ’ চলচ্চিত্রের জন্য তিনি সর্বাধিক পরিচিত ছিলেন। সারাথ চন্দ্রন একজন মালায়লাম ভাষার অভিনেতা ছিলেন। ‘আঙ্গামালি ডায়েরিজ’ ছাড়াও তার জনপ্রিয় চলচ্চিত্রের মধ্যে রয়েছে ‘কুদে’, ‘ওরু মেক্সিকান অপরাথা’।

তার মৃত্যু নিশ্চিত করে অভিনেতা অ্যান্টনি ভার্গিস “অঙ্গামালি ডায়েরিজ” থেকে সারাথ চন্দ্রনের একটি ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন “RIP ব্রাদার।” কোচির বাসিন্দা সারাথ চন্দ্রন আগে একটি আইটি ফার্মে কাজ করেছিলেন এবং ডাবিং শিল্পী হিসাবে চলচ্চিত্রেও কাজ করেছিলেন। মালায়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রিতে “আনিস্যা” চলচ্চিত্রের মাধ্যমে তার অভিনয়ের অভিষেক ঘটে।

অভিনেতা সারাথ চন্দ্রনের মৃত্যু কী কারণে হয়েছে তা এখনও জানা যায়নি, তবে এই খবরে সিনেমা জগতে শোকের ছায়া নেমে এসেছে। সারাথের ভক্তরা ব্যথিত। সোশ্যাল মিডিয়ায় অনেক অভিনেতা এবং তাঁর ভক্তরা তাকে শ্রদ্ধা জানিয়েছেন।

sarath

বলে দিই যে, ২০২২ সালে অনেক প্রবীণ তারকা এই পৃথিবীকে বিদায় জানিয়েছেন। লতা মঙ্গেশকর, দীপেশ ভান, বাপ্পি লাহিড়ী, গায়ক কেকে এবং সিধু মুসেওয়ালার মতো তারকাদের মৃত্যুতে ভক্তরা ভেঙে পড়েছেন। এখন সারাথ চন্দ্রনের প্রয়াণ ভক্তদের আরও অস্বস্তিকর করে তুলেছে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button