দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন মদন মিত্র, আজ বিকেলে কালীঘাটে শুভ পরিণয়

কলকাতাঃ মদন মিত্র নাম জানে না বাংলায় এমন কেউ আছে নাকি? কখনও নিজের মিউজিক ভিডিও বানিয়ে আবার কখনও নিজেই গান গেয়ে সর্বদাই সংবাদের শিরনামে উঠে আসেন তিনি। বেশ কিছুদিন আগে তিনি একটি বিতর্কেও জড়িয়েছিলেন। সেটি ছিল, একটি জন্মদিনের পার্টিতে গিয়ে মাঝ বয়সী এক তরুণীর সঙ্গে সেলফি তুলে।

তবে, সেই তরুণী নিজে ফেসবুক লাইভে এসে বিষয়টি পরিস্কার করেছেন, এবং মদন মিত্রকে নিয়ে চারিদিকে ট্রোল করার বিরুদ্ধে মুখও খুলেছেন। আর এবার আরও একবার মদনবাবু শিরোনামে উঠে এসেছেন। জানা গিয়েছে যে, আজই তিনি দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। এমনকি তিনি নিজের মুখেই এই কথা বলেছেন।

একটি দৈনিক সংবাদমাধ্যম বাংলাহান্টকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে মদন মিত্র এই কথা জানিয়েছেন। তিনি বলেছেন যে, শনিবার ১২ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। আর এরজন্য তিনি কালীঘাটে কেয়া শেঠের শোরুমে কেনাকাটাও করেছেন। মদন মিত্রের দ্বিতীয় বিয়েতে তাঁর নাতি মহারুপ নিতবর হিসেবে থাকবে বলে জানা গিয়েছে।

তবে, কনে কে সেই নিয়ে খোলাখুলি কিছু বলেননি মদনবাবু। উনি শুধু জানিয়েছেন যে, একেবারে বিয়ের সময়েই পাত্রীকে দেখতে পারবেন। তিনি বলেন, বউ খোঁজার জন্য অনেক টেন্ডার ডেকেছিলাম। এমন বউ আনতে চলেছি, যা দেখে মরা মানুষও জেগে উঠবে।

বাংলাহান্ট নামের সেই দৈনিক সংবাদমাধ্যমকে সবাইকে এই বিষয়ে জানানোর দায়িত্ব দিয়েছেন মদন মিত্র। জানা গিয়েছে আজ বিকেল ৪টে নাগাদ মদনবাবু বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। তিনি সবাইকে এই বিয়ে দেখার জন্য আমন্ত্রণও জানিয়েছেন। পাশাপাশি বিয়ে করে নববধূর সঙ্গে ভ্যালেন্টাইন্স ডে পালন করবেন বলে জানিয়েছেন তিনি।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button