অবশেষে সেরেই ফেললেন বিয়ে, প্রকাশ্যে এল মদন মিত্রের দ্বিতীয় স্ত্রীর পরিচয়

গতকাল নিজেই ঘোষণা করেছিলেন যে, তিনি দ্বিতীয়বার বিয়ে করছেন। আর কথামতো বিকেল ৪টে নাগাদ মার্সিডিজ করে বিয়ের মণ্ডপের উদ্দেশ্যে রওনা দেন বাংলার ক্রাশ মদন মিত্র। এরপর সরাসরি কালীঘাটে কেশা শেঠের আয়োজিত অনুষ্ঠানে গিয়ে উপস্থিত হন মদন মিত্র।

সবার মনে একটাই জিজ্ঞাসা ছিল যে, পাত্রী কে? কাকে বিয়ে করছেন মদন মিত্র? তবে, রসিক মদনবাবু বিয়ের আগে কারোর সামনেই পাত্রীর পরিচয় খোলসা করেন নি। বিয়ে করার জন্য নতুন বরের মতোই সেজে গিয়েছিলেন কালারফুলবয়। নিতবর হিসেবে নিয়েছিলেন নাতিকে।

এরপরই এল সেই মাহেন্দ্রক্ষণ। ধীরে ধীরে অনুষ্ঠান মঞ্চের দিকে এগিয়ে আসলেন মদন মিত্রের হবু বউ। সবার চোখ তখন মদন মিত্রকে ছাড়িয়ে চলে গিয়েছে তাঁর হবু বউয়ের দিকে। তারপরই প্রকাশ্যে এল মদনমিত্রের কনের পরিচয়।

মদন মিত্র বয়স্ক হলেও বা বাংলার ক্রাশ হলেও তিনি যে দ্বিতীয় বিয়েতে বিশ্বাসী নন, সেটা আজ বুঝিয়ে দিলেন। নতুন কনেকে দ্বিতীয়বার বিয়ে করার বদলে নিজের সহধর্মিণী অর্চনা মিত্র-র সঙ্গেই ফের গাঁটছড়া বাঁধলেন তিনি।

আচমকাই এই অনুষ্ঠানের মাধ্যমে মদনবাবু এটুকুই বোঝাতে চেয়েছেন যে, বয়স হয়ে গেলেও বউয়ের প্রতি ভালোবাসা কমে না। আর এই ভ্যালেন্টাইন উইকে তো একদমই না। সেই কারণেই তিনি নিজের স্ত্রীকেই দ্বিতীয়বার বিয়ে করে সবাইকে একটি সুন্দর বার্তা দিলেন।

বর্তমান যুগে চারিদিকে বিবাহ বিচ্ছেদের খবর আসছে। আর সেই বিষাদের খবরের মধ্যে মদন মিত্রের এই মন ছুঁয়ে যাওয়া কাজ সবাইকে শিক্ষাই দিয়ে গেল। মদনবাবু এটাও বুঝিয়ে দিলেন যে, ওনার প্রেমে অনেক মেয়ে পাগল হলেও, তিনি শুধু অর্চনা দেবীর জন্যই পাগল। আমাদের তরফ থেকে পুরনো কিন্তু এই নব দম্পতির দ্বিতীয় ইনিংসের জন্য রইল অনেক শুভেচ্ছা।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button