একেই বলে ভাগ্য! লটারি কেটে একদিনেই লাখপতি থেকে কোটিপতি ৭০ বছরের বৃদ্ধা, চমকে দেবে গল্প

লটারির (Lottery) মাধ্যমে কোটিপতি হওয়ায় স্বপ্ন অনেকেই দেখেন। রাতারাতি অর্থ জিতে নেওয়ার নেশায় অনেকেই টিকিট কেটে থাকেন। কিন্তু সুদূর মার্কিন যুক্তরাষ্ট্রের এমন এক গল্প আপনাদের বলতে চলেছি যেখানে এক ৭০ বছর বয়সী বিরাট অংকের পুরষ্কার জিতেছেন। তার মতো সুভাগ্য খুব কম লোকেরই রয়েছে।

সর্বদা লাইম লাইট থেকে একটু দূরে থাকতে পছন্দ করতেন তিনি। ভাগ্যক্রমে তিনি একবার ৪ মিলিয়ন ডলার পুরস্কার জিতে নেন। সেবারই প্রথম নিজের ভাগ্য পরীক্ষা করে দেখেন তিনি। এরপর ভাগ্য পরীক্ষা করে ফেরার সময় একটি স্ক্র্যাচ অফ টিকিট কেনার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। আর তাতেই কেল্লাফতে।

সদর দপ্তরে গিয়ে ৮২ লক্ষ টাকার পুরষ্কার মূল্য সংগ্রহ করে ফেরার পথে কি মনে হওয়ায় কিনে নেন আরেকটি স্ক্র্যাচ অফ টিকিট। তখনো তিনি জানতেন না যে, এই টিকিট তার ভাগ্যের আমূল পরিবর্তন আনতে চলেছে। ১ মিলিয়ন ডলারের পুরষ্কার মূল্য সংগ্রহ করে ফেরার পথে জ্যাকপট পেয়ে যান।

স্ক্র্যাচ অফ টিকিট থেকে তিনি পেয়ে যান আরো ৩ মিলিয়ন মার্কিন ডলার! পরপর দু’বার বহুমূল্যের লটারি জিতে নেন তিনি। এরপর আবার নিজের প্রিয় বন্ধুকে নিয়ে লটারি দপ্তরে পুরষ্কার জিতে হাজির হন ওই বৃদ্ধা। আসলে ওই বন্ধুর কারণেই লটারি জিততে পারেন তিনি।

what to do if you win the lottery

মহিলাটি বলেন যে, স্থানীয় মার্টে জিনিসপত্র কেনার পর টিকিট কিনে নিই। এবং তার রেজাল্ট দেখে হতবাক হয়ে যাই। তিনি এও জানান যে, আনন্দে ফেটে পড়েন তৎক্ষনাৎ। যদিও তারা শীঘ্রই এই পরিকল্পনা করে নেন যে, এই অর্থরাশি ফালতু খরচ না করে অবসর তহবিলে রাখার পরিকল্পনা করছেন তারা।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button