মাত্র ১০০ টাকায় ৭৫ হাজার টাকার বোনাস! সুপারহিট অফার LIC-র

এর আগে আমরা এলআইসির (Life Insurance Corporation) বিভিন্ন প্ল্যান নিয়ে আলোচনা করেছি। কিন্তু আজ যে প্ল্যানের কথা বলতে চলেছি সেটি বাকিদের চেয়ে সম্পূর্ন আলাদা। মাত্র ১০০ টাকার বিনিয়োগই আপনাকে এনে দিতে পারে বিশাল অংকের তহবিল। আপনার এবং আপনার পরিবারের ভবিষ্যতের কথা মাথায় রেখেই LIC নিয়ে এসেছে এই প্ল্যান।

কি এই প্ল্যান?

LIC এর এই নতুন প্ল্যানের নাম LIC Jeevan Tarun Plan। বর্তমানে বদলেছে পরিস্থিতি, সময়। এখন সন্তান জন্মের আগেই শুরু হয়ে যায় খরচ। আর এত খরচের কারণে অনেকেই মাত্র একটি সন্তান নিয়েই সন্তুষ্ট থাকছেন। আপনার বাচ্চার ভবিষ্যতের জন্য আর্থিক পরিকল্পনা অত্যন্ত গুরুত্বপূর্ণ। কিন্তু LIC এর এই প্ল্যান আপনাদের সমস্ত চিন্তাভাবনা দুর করতে সক্ষম হবে।

কত টাকা এবং কবে বিনিয়োগ করতে হয় ?

মাত্র ১০০ টাকা বিনিয়োগ করলেই হবে। প্রতি দিন মাত্র ১০০ টাকা থেকে শুরু হচ্ছে এই প্ল্যানের বিনিয়োগ। আপনার সন্তানের বয়স যখন ৯০ দিন তখন থেকেই নিতে পারেন এই প্ল্যান। ১২ বছর বয়স অবধি প্রযোজ্য হবে এটি।

এরপর আপনাকে বিনিয়োগ করতে হবে আপনার সন্তানের ২০ বছরের বয়স পর্যন্ত। আর ২৫ বছর বয়সে পলিসির মেয়াদ পূর্ণ হবে। দৈনিক ১০০ থেকে ২,৮০০ টাকা অবধি বিনিয়োগ করতে পারেন আপনি। এবার এইভাবে আপনি আপনার তহবিলে ১৫.৬৬ লাখ টকা জমা করতে পারবেন। এবার আপনার সন্তানের ২৫ বছর হলে ৭৫,০০০ টাকার বিরাট বোনাস পেয়ে যাবেন।

কিভাবে বিনিয়োগ করতে হবে এই স্কিমে?

এখানে আপনি ৪ ভাবে বিনিয়োগ করতে পারেন। উপভোক্তাদের সুবিধার্থে এখানে আপনি দৈনিক, মাসিক, ষান্মাষিক বা প্রতি ৬ মাসে একবার এবং বার্ষিক এই চারভাবে বিনিয়োগ করতে পারেন। তবে প্রতি মাসে প্রিমিয়াম জমা করলে আপনি ১৫ দিন এর গ্রেস পিরিয়ড পাবেন।

lic 2 sixteen nine

সুবিধা কি এই প্ল্যানের?

এই প্ল্যান তৈরিই হয়েছে যাতে আপনি আপনার সন্তানদের যাবতীয় খরচ বহন করতে সক্ষম হন এবং তারই সাথে আপনার টাকাও সুরক্ষিত থাকে। রাষ্ট্রায়ত্ত সংস্থা হওয়ায় এখানে আপনার টাকা সম্পূর্ন নিরাপদ থাকবে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button