সুস্মিতা সেনের থেকেও বেশি সুন্দরী ছিলেন ললিত মোদীর প্রথম স্ত্রী মিনাল মোদী, ক্যান্সার কাড়ে প্রাণ

বর্তমানে সংবাদ শিরোনামে রয়েছেন IPL এর সৃষ্টিকর্তা ললিত মোদী (Lalit Modi)। IPL এর প্রাক্তন চেয়ারম্যান ললিত মোদী এখন ডেট করছেন প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেনকে (Sushmita Sen)। ললিত মোদী এদিন নিজেই সেকথা নিজের টুইটার হ্যান্ডেল ফলাও করে ঘোষণা করেন।

সুস্মিতা সেনের সৌন্দর্য্য নিয়ে আর নতুন করে কিছুই বলার নেই। তিনি সারা পৃথিবীর সমস্ত ললনাদের হারিয়ে সেরার শিরোপা মাথায় নিয়েছেন। কিন্তু আপনারা ললিত মোদীর প্রাক্তন স্ত্রী মিনাল মোদীর (Minal Modi) সৌন্দর্য্য দেখেছেন? তার সৌন্দর্য্যের সামনে লজ্জা পাবেন প্রাক্তন মিস ইউনভার্স সুস্মিতা সেনও।

প্রথম দেখাতেই ললিত মোদী মিনালের প্রেমে পড়েন। কিন্তু প্রথমেই ললিত মোদীর প্রেম প্রস্তাবে সায় দেননি তিনি। মিনাল তখন সৌদির জ্যাক সাগরনির সাথে সম্পর্কে আবদ্ধ। কিন্তু মিনাল গর্ভবতী থাকার সময়ই এক বড় কেলেঙ্কারিতে ফেঁসে জেলে যান তার স্বামী জ্যাক সাগরনি। আর সেইসময়ই মিনাল তার সাথে সম্পর্ক শেষ করে ফিরে আসেন দেশে।

ললিত মোদীর মায়ের ঘনিষ্ঠ বন্ধু হওয়ায় মিনাল প্রায়ই ললিতের বাড়ি যেতেন। আর এই সময়েই দুজনের মধ্যের ঘনিষ্ঠতা বাড়তে থাকে এবং কিছু সময় পর দুজনে বিয়ে করেন। প্রসঙ্গত সেই সময় অর্থাৎ ১৯৯১ সালে তাদের বিয়ে নিয়েও বেশ ঢাকঢোল বাজে সংবাদপত্রে। কিন্তু সোশ্যাল মিডিয়ার চল না থাকায় আজকের মত সরগরম হয়নি বাজার।

সেসময় ললিত মোদী এবং মিনালের বিয়ে সংবাদপত্রের শিরোনামে আসার কারণ ছিল দুটি। প্রথমত মিনাল ললিত মোদীর চেয়ে ৯ বছরের বড় ছিলেন এবং দ্বিতীয়ত তিনি একজন বিবাহিতা এবং এক সন্তানের মা। তবে সব কিছুকে হেলায় হারিয়ে বিয়ে করেন দুজনে। এরপর তাদের দুই সন্তানও হয়।

minal modi

কিন্তু ২০১৮ সালের ১৮ ডিসেম্বর ইহলোক ত্যাগ করেন মিনাল মোদী। মারণ ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর চলে দীর্ঘ লড়াই, আর সবশেষে পরাজিত হয়ে তিনি মারা যান। স্ত্রীর মৃত্যুর চার বছর পর একজন যোগ্য সঙ্গত পেয়েছেন ললিত মোদী। এখন দেখার এই সম্পর্ক মধুরেন সমাপয়েৎ হয় কিনা।

lalit modi age net worth wife girlfriend 7

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button