সিরিয়াল শেষ হওয়ার পর নতুন কাজ, এবার শিক্ষিকার চাকরি নিলেন কৃষ্ণকলির ‘তিয়াসা”

বহুদিন দর্শকদের অপেক্ষা করিয়ে একসাথে ফিরছেন নিখিল-শ্যামা হিট জুটি। বহুদিন পরে আবারো ফিরছেন নীল ভট্টাচার্য। আর তার সাথে দেখা যাবে তিয়াসাকে (Tiyasha Roy)। সেই কবে দর্শকরা কৃষ্ণকলি’তে (Krishnakoli) দুজনকে একসাথে দেখে চোখ জুড়িয়েছিলেন। এরপর আবারো তাদের একসাথে দেখতে চলেছেন দর্শককুল।

খবর আসছিল একসাথে দুজনে এবার জুটি বাঁধবেন স্টার জলসার মেগা ধারাবাহিকে। অবশেষে সেই খবর সত্যি করে দুজনেই আসছেন একত্রে। ১ বছর আগে জি বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক কৃষ্ণকলি শেষ হয়। তারপর থেকে আর নতুন কোনো ধারাবাহিকে মুখ দেখাননি তিয়াসা। নীলকে অবশ্য দেখা গিয়েছে ‘উমা’ সিরিয়ালে।

সম্প্রতি ‘উমা’ সিরিয়াল শেষ হয়েছে। আর তারপরই এল এই খবর। চ্যানেলের তরফ থেকে দুজনকে নিয়ে এবার নতুন প্রোমো শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই দর্শকরা সেই প্রোমো দারুণ পছন্দও করেছেন। যদিও এতদিন গুঞ্জন ছিল যে, এই নতুন সিরিয়ালের নাম হবে ‘সহজপাঠ’। কিন্তু স্টার জলসা এবার নিজেরাই নাম কনফার্ম করেছে।

প্রোমো অনুযায়ী ধারাবাহিকে তিয়াসাকে দেখা যাচ্ছে একজন শিক্ষিকার ভূমিকায়। গ্রামের ছোট ছোট বাচ্চাদের পড়াতে দেখা গিয়েছে তাকে। এই সিরিয়ালে আসলে বাংলা মিডিয়াম এবং ইংরেজি মিডিয়াম স্কুলের মধ্যেকার দ্বন্দ্ব দেখানো হয়েছে। যেখানে তিয়াসাকে দেখানো হয়েছে একজন গ্রামের মেয়ে, নিজে পড়াশোনা করেন বাংলা মিডিয়ামে। আর সেই জন্যেই নাকি শহুরে বর তাকে বিয়ে করতে চাননি।

বিয়ে ভেঙে যাওয়ার পর থেকেই তিনি শুরু করেছেন সরকারি চাকরির খোঁজ। ভাগ্যক্রমে তার হাতে চলে আসে দুটা চাকরির খোঁজ। আর সেখানে তোর কাছে চলে আসে ইংরেজি মিডিয়াম স্কুলের প্রস্তাব। আর সেই স্কুল চালান নায়ক নীল ভট্টাচার্য ও তার দিদি। সেটি আবার দেশের টপ মোস্ট ইংরেজি মিডিয়াম স্কুল।

76418018

সেখানেই বিজ্ঞান পড়াতে যান নায়িকা তিয়াসা। ইংরেজি মিডিয়াম স্কুলে সেখানে দেখানো হচ্ছে যে, তার ইংরেজি জানা নিয়ে বিপদে ফেলে হচ্ছে। তাহলে কি হবে? তিয়াসা কি পারবেন বিজ্ঞান পড়াতে? উত্তর জানতে নজর রাখতে ধারাবাহিকের পর্দায়।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button