এভাবে আপনার স্লো স্মার্টফোনটিকে করে তুলুন রকেটের মতো ফাস্ট! শুধু লাগান এই ডিভাইসটি

যদি আপনার স্মার্টফোনটিও বারবার হ্যাং হতে থাকে এবং আপনিও দীর্ঘদিন ধরে এই সমস্যায় ভুগছেন, তাহলে আজ আমরা আপনাকে এমন কিছু পদ্ধতির কথা বলব, যার সাহায্যে আপনার ফোন হ্যাং হওয়া বন্ধ করবে এবং এর গতি খুব দ্রুত হয়ে যাবে।

এটি করার জন্য বাজারে অনেকগুলি বিকল্প রয়েছে। আজ আমরা আপনাকে এমন একটি ডিভাইস সম্পর্কে বলতে যাচ্ছি, যার সাহায্যে আপনার ফোনের গতি হবে খুব দ্রুত। আপনি আপনার ফোনে এই ডিভাইসটি ফিট করতে পারেন।

সম্প্রতি চীনে ফোনের জন্য একটি মাদারবোর্ড লঞ্চ করা হয়েছে। এটির সাইজ বেশ ছোট এবং এর বিশেষত্ব হল এটি ফোনে ফিট হওয়ার সাথে সাথে আপনার ফোনের গতি বেড়ে যাবে। যদি আপনার ফোন স্লো চলছে এবং আপনি এই মাদারবোর্ডটি কিনতে চান, তাহলে আপনি এই চীনা ওয়েবসাইট আলিবাবা থেকে অনলাইনে কিনতে পারেন। এটি আকারে বেশ ছোট, তবে এটি আপনার ফোনে ফিট করার জন্য আপনাকে একজন মোবাইল মেকানিকের সাহায্য নিতে হবে।

এখন আমরা যদি এই ডিভাইসের দামের কথা বলি, তাহলে আপনাকে বলি যে আপনি এই ডিভাইসটি আলিবাবার অনলাইন ওয়েবসাইট থেকে মাত্র ১৫০০ টাকায় কিনতে পারবেন। এই মাদারবোর্ডটি দেখতে হুবহু কম্পিউটারের মতো হলেও এটি আকারে অনেক ছোট।

phone speed

একবার এটি ফোনে লাগানো হলে আপনার ফোনের ধীর গতিতে চলার সমস্যা সম্পূর্ণভাবে দূর হয়ে যাবে এবং এই চিপটির কারণে আপনার স্লো অ্যান্ড্রোয়েড ফোন রকেটের গতিতে iPhone-র মতো ছুটবে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button