আমির, অক্ষয়ের সিনেমাকে ল্যাজে গোবরে করল ‘Karthikeya 2″! বৃহস্পতিবার হল দ্বিগুণ কামাই

ভারতীয় জনতা মুখ ফিরিয়ে নিয়েছে বলিউড থেকে। একের পর এক বলিউড মুভি মার খাচ্ছে মুভি থিয়েটারে। কিন্তু ঠিক একই সময়ে দক্ষিণ ভারতের সিনেমা গুলো বক্স অফিসে দারুন হিট হয়ে যাচ্ছে। যেখানে বক্স অফিসে চূড়ান্ত ব্যর্থ হয়েছে লাল সিং চাড্ডা এবং রক্ষাবন্ধন, সেখানে দারুণ আয় করেছে ‘কার্তিকেয়া 2’।

তথাকথিত মিস্টার পারফেকশনিস্ট এর লাল সিং চাড্ডা এখন অথৈ জলে। মুক্তির ৮ দিনে লাভের অংকে যাওয়া তো দুর, পৌঁছাতে পারেনি নির্মাণ খরচের অর্ধেক পর্যন্ত। আর অক্ষয়ের রক্ষাবন্ধন তো দাঁড়াতেই পারেনি। সেখানে নিখিল সিদ্ধার্থের ছবি ‘কার্তিকেয়া 2’ তুলনামূলকভাবে দারুণ পারফরম্যান্স দেখিয়েছে।

লাল সিং চাড্ডার বক্স অফিস কালেকশন দেখে মুখ লিখিয়েছেন আমির খান। আপাতত বিশ বাঁও জলে নির্মাতারা। বন্ধ হয়েছে একের পর এক শো। সেখানে ‘কার্তিকেয়া 2’-এর হিন্দি সংস্করণ দেখতে ভিড় জমিয়েছেন সাধারণ মানুষ। অক্ষয়ের রক্ষাবন্ধনকেও দারুণ প্রতিযোগিতা দিচ্ছে এই সিনেমা।

বৃহষ্পতিবার তেলেগু ছবিটির হিন্দি ভার্সন ১.১৫ কোটি টাকা আয় করে। আর সেখানে সুপারস্টার অক্ষয় কুমারের রক্ষাবন্ধন ১.৭১ কোটি টাকা সংগ্রহ করতে পেরেছে। ৭০ কোটি টাকা বাজেট নিয়ে তৈরি হওয়া অক্ষয় কুমারের সিনেমা তার নির্মাণ খরচের ৫৭.২৮ শতাংশ আয় করতে সক্ষম হয়েছে। সেখানে ‘কার্তিকেয়া 2’ তার বাজেটের ৯৮.১৬  শতাংশ উপার্জন করে নিয়েছে। আর লাল সিং চাড্ডা তার অষ্টম দিনে মাত্র ১.৫ কোটি টাকা আয় করতে পেরেছে।

ধীরে ধীরে যেখানে খানেদের ছবির জনপ্রিয়তা কমছে, সেখানে সেই জায়গাটা নিয়ে নিচ্ছে দক্ষিণী ছবিগুলো। অক্ষয়ের ক্ষেত্রও একই কথা প্রযোজ্য। রক্ষবন্ধন এর থেকে ধীরে ধীরে বাড়ছে ‘কার্তিকেয়া 2’ এর বক্স অফিস কালেকশন। নিচে দেওয়া চার্ট থেকে বিষয়টি আরো ভালো বুঝতে পারবেন।

karthikeya 2

  • শনিবার
    রক্ষাবন্ধন: ৬.৫১ কোটি কার্তিকেয়া 2 : ৫.০৪ কোটি
  • রবিবার
    রক্ষাবন্ধন : ৭.০৫ কোটি কার্তিকেয়া 2: 5.79 কোটি
  • সোমবার
    রক্ষাবন্ধন: ৬.৩১ কার্তিকেয়া 2 : ৭.২৯ কোটি
  • মঙ্গলবার
    রক্ষাবন্ধন: ২.১০ কোটি কার্তিকেয়া 2: ৩.৫০ কোটি
  • বুধবার
    রক্ষাবন্ধন: ১.৭০ কোটি কার্তিকেয়া 2: ৩ কোটি টাকা
  • বৃহস্পতিবার
    রক্ষাবন্ধন: ১.৭১ কোটি কার্তিকেয়া 2: ৩.৫৫ কোটি
  • সর্বমোট উপার্জন
    রক্ষাবন্ধন: ৪০.১ কোটি কার্তিকেয়া 2: ২৯.৪৫ কোটি

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button