পাঁচ বছর বয়সেই ছেলেকে দিয়ে টাকা রোজগার করাবেন করিনা-সইফ? বলিউডে ডেবিউর পথে তৈমুর

স্বজনপোষন এখন বলিউডের (Bollywood) রন্ধ্রে রন্ধ্রে ছড়িয়ে পড়েছে। বিগত কয়েক দশক ধরে চলে আসছে নেপোটিজমের রমরমা। আর এই বিষয়ে সবচেয়ে এগিয়ে রয়েছে কাপুর পরিবার। সুপারস্টার রাজ কাপুরের ছেলে ঋষি কাপুর, রণধীর কাপুর থেকে শুরু করে তাদের পরবর্তী প্রজন্ম সকলেই তারকা বাবা মায়ের সুবাদে খুব সহজেই ইন্ডাস্ট্রিতে পা রেখেছে।

পরবর্তী প্রজন্মের ক্ষেত্রেও যে এর অন্যথা হবেনা তা বলাইবাহুল্য। করিশ্মার সন্তান একটু বড়ো হলেও করিনার (Kareena Kapoor) সন্তান তৈমুর এবং জাহাঙ্গীর এখন বেশ ছোটো। যদিও কানাঘুষো শোনা যাচ্ছে যে খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছে তৈমুর। বলি তারকা অনিল কাপুর নিজের জানিয়েছেন এই কথা। আর এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই রীতিমত হৈচৈ পড়ে গিয়েছে নেটপাড়ায়।

তৈমুরের বয়স এই সবে পাঁচ, এরইমধ্যে তাকে লাইট-ক্যামেরা-অ‌্যাকশনের দুনিয়ায় পাঠানো কি খুব দরকার ছিলো? অনেকেই এই প্রশ্ন ছুঁড়ে দিয়েছে সইফ-করিনার দিকে। তবে একটু খোঁজ খবর করতেই বেরিয়ে এলো একটু অন্যরকম তথ্য।

আসলে দিন কয়েক আগেই এক টেলিভিশন শো তে দেখা গিয়েছিলো এভারগ্রীন নায়ক অনিল কাপুরকে। প্রোগ্রামটির সঞ্চালনার দায়িত্বে ছিলেন রিতেশ দেশমুখ। এইদিন রিতেশ অনিল কাপুরের কাছে জানতে চান যে, কোনো ইন্ডাস্ট্রির কারা তার ভালো বন্ধু? উত্তরে অভিনেতা জানান যে, অমিতাভ বচ্চন, আমির খান, সলমন খানের পাশাপাশি রণবীর কাপুর, রণবীর সিংয়ের সাথেও ভালো খাতির তার।

তবে এর সাথে সাথে এক স্পেশাল ফ্রেন্ডও রয়েছে অভিনেতার। তার নাম জানতে চাইলে অনিল জানান, করিনার ছেলে তৈমুর তার বিশেষ বন্ধু। অভিনেতার এই অপ্রত্যাশিত উত্তরে একটু চমকেই যান রিতেশ। অনিল আরো জানান যে, খুব শীঘ্রই তৈমুরের সঙ্গে স্ক্রীন শেয়ার করবেন তিনি। এবং তৈমুরকে দেখা যাবে তার বাবার চরিত্রে।

এই কথা শুনে তো আরো অবাক হওয়ার জোগাড়। তৈমুর নাকি অনিল কাপুরের বাবার চরিত্রে অভিনয় করবেন। তবে খুব বেশি অবাক হওয়ার প্রয়োজন নেই। গোটা ব্যাপারটাই মজার ছলে বলেছেন তিনি। আসলে ৬৫ বছর বয়সে এসেও যেভাবে নিজের যৌবনকে ধরে রেখেছেন তাতে এরকম মস্করা করাই স্বাভাবিক। এতোবছর পরেও তরুণ তুর্কীর মতো সতেজ তিনি। ফিটনেসের দিক দিয়ে যে কোনো নবাগত হিরোকে গোল দেওয়ার ক্ষমতা রাখেন।

anil kapoor

যাইহোক, অনিলের এই মস্করায় সবাই প্রথমে একটু হতভম্ব হলেও পরে তা পরিষ্কার হয়ে যায়। প্রসঙ্গত, বলি তারকা সইফ আলি খান একবার জানিয়েছিলেন যে, তিনি একবার তৈমুরকে দিয়ে বিজ্ঞাপন করার কথা ভাবলেও করিনা নাকি বাধা দেয়।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button