সিনেমা ফ্লপ হলেও মোটা টাকা পকেটে ভরেছেন আমির, করিনার প্রাপ্যও কোটিতে! জানুন কত পেলেন তাঁরা

দর্শকদের কাছে কুম্ভিরাশ্রু বইয়েও কোনো লাভ হলোনা আমির খানের (Aamir Khan)। বক্স অফিসে দুর্দান্ত ফ্লপ এই সিনেমা। চার বছর ধরে তৈরি হওয়া তথাকথিত ‘মিস্টার পারফেকশনিস্ট’ এর লাল সিং চাড্ডা বক্স অফিসে ৪ দিনও ভালো করে চলতে পারলো না! রাখিপূর্নিমা এবং স্বাধীনতা দিবসের একত্রিত ছুটিতেও দর্শকরা এই সিনেমা দেখতে যাননি।

যদিও কিছু মানুষের মতে সিনেমা নাকি দারুণ হয়েছে, কিন্তু যে হাতগুণতি দর্শক সিনেমা দেখতে গিয়েছিলেন তারা হল থেকে বেরিয়েই যে রিভিউ দিয়েছেন তাতে বাকি কেও আর যেতেই চাইছে না। কিন্তু এই ফ্লপ ছবির জন্য কত টাকা নিয়েছেন অভিনেতারা?

ছবির বাজেট মোটেই কম ছিলনা। প্রায় ১৮০ কোটি টাকার বিগ বাজেটের এই সিনেমার প্রায় অধিকাংশ টাকাই খরচ হয় মুখ্য তারকাদের বেতনের পিছনে। ছবির পাঁচ মুখ্য তারকা আমির খান, করিনা কাপুর, নাগা চৈতন্য, মোনা সিং এবং মানব বিজ কত টাকা নিয়েছেন!

আমির খান : শোনা যায় যে, এই সিনেমার জন্য ৫০ কোটি টাকা নিয়েছেন আমির খান। ২০ কেজি ওজন কমিয়ে মধ্য তিরিশের যুবকের মত নিজেকে তৈরি করতে চাইলেও প্রচণ্ড ব্যর্থ হয় সেই চেষ্টা।

করিনা কাপুর খান : বরাবরই নাক উঁচু করিনার। তিনি একবার বলেছিলেন ‘দর্শকরা যদি না চায়, তাহলে তার ছবি দেখার কোনো প্রয়োজন নেই। কেও তাকে জোর করছেনা’, কিন্তু এবার দর্শকরা বয়কটের ডাক দিতেই চোখের জলে নাকের জলে হচ্ছেন এই নায়িকা। এই সিনেমা থেকে তিনি নিয়েছেন ৮ কোটি টাকা।

নাগা চৈতন্য : দক্ষিণের সুপারস্টার তিনি। কিন্তু যে ছবি দিয়ে বলিউডে প্রবেশ করলেন তিনি সেই ছবির পারফরম্যান্স অত্যন্ত জঘন্য। তবে এই ছবিতে অভিনয় করতে তিনি ৬ কোটি টাকা নিয়েছেন।

lcs aamir

এছাড়া মোনা সিং এবং মানব বিজ ২ কোটি টাকা এবং ১ কোটি টাকা বেতন নিয়েছেন। যদিও এত বড় বড় তারকাদের দ্যুতিতে চোখ ধাঁধিয়ে যাওয়ার কথা ছিল দর্শকদের। কিন্ত সিনেমা নিয়ে একেবারে চোখই বন্ধ করে দিলেন তারা!

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button