‘দ্য কাশ্মীর ফাইলস” ছবির প্রচারে না কপিল শর্মার! কমেডি কিংকে বয়কটের ডাক নেটিজেনদের

কলকাতাঃ কোটি কোটি মানুষের মুখে হাসি ফোটানো কপিল শর্মার উপর চরম ক্ষুব্ধ নেটিজেনরা। টুইটারে কপিলকে তিরস্কার করছেন নেটিজেনরা। এমনকি ‘দ্য কপিল শর্মা শো’ টুইটারে প্রবলভাবে ট্রোলড হচ্ছে। মানুষ কপিলের শো বয়কটের দাবি তুলেছে।

উল্লেখ্য, বিবেক অগ্নিহোত্রীর ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’ ট্রেলার প্রকাশের পর থেকেই শিরোনামে উঠে আসছে। ছবিতে কাশ্মীরি পণ্ডিতদের সংগ্রাম দেখানো হয়েছে। একজন ভক্ত যখন বিবেক অগ্নিহোত্রীকে জিজ্ঞাসা করেছিলেন যে, তিনি ‘দ্য কপিল শর্মা শো’-তে তাঁর ছবির প্রচার করবেন কী না? তখন বিবেক উত্তর দিয়েছিলেন যে কপিল শর্মার শোতে কে যেতে পারে তা আমি ঠিক করি না। এরপর থেকেই বিষয়টি উত্তপ্ত হয়ে ওঠে।

বিবেক অগ্নিহোত্রী ভক্তের মন্তব্যের জবাব দিতে গিয়ে বলেছেন যে, ওই শো-তে কে যেতে পারবেন এবং কে না তা খোদ কপিল এবং প্রযোজকরা সিদ্ধান্ত নেয়। আমাদের ছবিতে কোনো বড় তারকা নেই, হয়তো সে কারণেই আমাদের ছবির প্রচার প্রত্যাখ্যান করা হয়েছে। তিনি বলেন, আমি এখানে অমিতাভ বচ্চনকে উদ্ধৃত করতে চাই ‘এখানে তিনি রাজা, আমাদের শুধু পদমর্যাদা।”

a 1646731328

বিবেক অগ্নিহোত্রীর দাবির পর সোশ্যাল মিডিয়ায় কপিল শর্মার তীব্র বিরোধিতা হচ্ছে। কমেডিয়ান কপিল শর্মা টুইটারে ট্রোলড হচ্ছেন। শুধু তাই নয়, নেটিজেনরা শো বয়কটের দাবিও করছেন। খুব ঐতিহাসিক ও গুরুত্বপূর্ণ ইস্যু নিয়ে তৈরি হওয়া এই ছবির প্রচার না করায় কিছু মানুষ ক্ষুব্ধ হয়েছেন, যার কারণে কপিল এখন বিপাকে পড়েছেন।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button