বলিউডে কাজ করব না! হিন্দি সিনেমার অফার পেয়ে সোজা নাকোচ ‘Kantara” খ্যাত ঋষভ শেঠির

ভারতে (India) সম্প্রতি এক ছবি রীতিমত হল্লা মাচিয়ে দিয়েছে। ‘কানতারা” (Kantara) নামের ফিল্মটি ছোট প্যাকেটে বড় ধামাকা নিয়ে হাজির হয়েছে। মাত্র ১৫ কোটি টাকার বাজেটে তৈরি এই সিনেমা সারা ভারতের বিভিন্ন চলচ্চিত্র নির্মাতাদের চমক দিয়েছে। যেভাবে এই ছবির জনপ্রিয়তা বেড়েছে সারা দেশে তাতে তাজ্জব বনেছেন বিভিন্ন সিনেমা নির্মাতা।

এদিকে ছবির সাফল্যের পর ঋষভ শেঠি (Rishab Shetty) বলিউড (Bollywood) থেকেও অফার পেতে শুরু করেছেন। সারা দেশে তার ছবি এখন বেশ বিখ্যাত। তাই এক সাক্ষাৎকারে হাজির হন তিনি। সেখানে নিজেই জানান যে, ইতিমধ্যে বলিউড থেকে অফার গেছে তার কাছে। কেমন সাড়া পেয়েছেন তিনি সেটাই জানাচ্ছেন ঋষভ শেঠি।

1111011 kantara

সাক্ষাৎকারে তিনি নিজের পরবর্তী পরিকল্পণা সম্পর্কে জানিয়েছেন। মুখ খুলেছেন বলিউডে আত্মপ্রকাশ করার ব্যাপারেও। বলিউডে তাকে দেখা যাবে কিনা জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, “আমি বলিউডের বিভিন্ন চলচ্চিত্র নির্মাতাদের কাছ থেকে অফার পেয়েছি, কিন্তু এই মুহূর্তে আমি শুধুমাত্র কন্নড় ভাষাতেই ছবি করতে চাই।”

সাথে তিনি আরো বলেন যে, তিনি অমিতাভ বচ্চনের খুব বড় ভক্ত। বলিউডের সবাইকেই তিনি বেশ পছন্দ করলেও আপাতত বলিউড থেকে দূরে থাকতে চান তিনি। যদিও জানা যায়নি কেন তিনি এমন কথা বলেছেন। তবে বলিউডের বর্তমানে বেহাল অবস্থা। প্রায় প্রত্যেকটি ছবির মোট কালেকশন দক্ষিণী ছবির এক দিনের কালেকশনের সামনে দাঁড়াতে পারছেনা।

rishab shetty kantara the hindu

প্রসঙ্গত কানতারা ছবিটির গল্প লেখা এবং পরিচালনার কাজ করেছেন ঋষভ শেট্টি। অভিনয়ও করেছেন তিনি। গত ৩০ শে সেপ্টেম্বর ছবিটি কন্নড় ভাষায় মুক্তি পায়। এরপর আরো কয়েকটি ভাষায় মুক্তি পেয়েছে ছবিটি। এটি কন্নড় ভাষার দ্বিতীয় ছবি যেখানে বক্স অফিস কালেকশন ৩০০ কোটি ছাড়িয়ে গিয়েছে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button