ধামাকা অফার JIO-র, এবার বিনামূল্যে পাবেন ২০০০ টাকার রিচার্জ! শুধু করতে হবে এই কাজ

বাজারে পা দিয়েই একের পর এক অফার নিয়ে আসে রিলায়েন্স জিও (Jio)। কিন্তু তারপর ধীরে ধীরে মার্কেটের অন্যান্য কোম্পানির মত তারাও নিজেদের প্ল্যানের দাম বাড়ায় অনেকটা। কিন্তু এবার আপনি ফ্রিতেই পেয়ে যাবেন জিওর ২০০০ টাকার রিচার্জ!

রিলায়েন্স জিও নিয়ে এসেছে বাম্পার অফার। তবে এই অফার তাদের জন্য যারা Motorola কোম্পানির Moto G42 মোবাইলটি কিনবেন। নতুন ফোন কিনলেই পেয়ে যাবেন ২০০০ টাকার জিওর রিচার্জ একেবারে বিনামূল্যে! আপনাদের জানিয়ে রাখি যে, গত ৪ জুলাই লঞ্চ হয়েছে Moto G42। এবার চলুন দেখেনি কিরকম স্পেসিফিকেশন এই মোবাইলের।

নাম : Motorola Moto G42

ডিসপ্লে: ৬.৪ ইঞ্চির ফুল এইচডি Amoled ডিসপ্লে।

প্রসেসর : Qualcomm Snapdragon 680 octa core processor

র্্যাম: ৪জিবি

স্টোরেজ: ৬৪ জিবি(১২৮ জিবি পর্যন্ত উপলব্ধ)

ক্যামেরা: ৫০ মেগাপিক্সেল

এবার বহু বৈশিষ্ট্য যুক্ত এই নতুন মোবাইলটি কিনে নিলেই রিলায়েন্স জিওর থেকে ২০০০ টাকার ক্যাশব্যাক কুপন পেয়ে যাবেন। কিন্তু কিভাবে ব্যবহার করবেন এই কুপনগুলি?

আগামী ১১ জুলাই শুরু হচ্ছে Moto G42 এর প্রথম সেল। এবার ওই মোবাইলটি কিনলেই আপনি পেয়ে যাবেন ৫০ টাকার ৪০ টি কুপন। যা আপনি আপনার পরবর্তী সমস্ত রিচার্জ ব্যাবহার করতে পারবেন। আপনাদের জানিয়ে রাখি যে এই কুপনগুলি আগামী ৩১শে মে ২০৩০ সাল পর্যন্ত বৈধ। তবে জিও প্রিপেড ইউজাররাই এই প্ল্যানের সুবিধা উপভোগ করতে পারেন, পোস্টপেইড এর ক্ষেত্রে এই অফার উপলব্ধ নেই।

jio logo digital

মাই জিও অ্যাপ দিয়ে রিচার্জ করলে তবেই এই সুবিধা মিলবে গ্রাহকদের। প্রতিবার রিচার্জে ৫০ টাকা ডিসকাউন্ট এর সুবিধা উপভোগ করতে থাকবেন আপনি। এছাড়া Moto G42 কিনলে Zee5 এর বার্ষিক সাবস্ক্রিপশনে ৫৪৯ টাকার ছাড় পেয়ে যাবেন আপনি। তাই এতগুলো অফারের সুবিধা উপভোগ করতে চাইলে ১১ তারিখ দুপুর ১২ টায় নজর রাখুন ফ্লিপকার্টে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button