TV কিনে টাকা না দিয়েই দলত্যাগ জয়প্রকাশের! তাগাদা করেও মেলেনি বকেয়া! মাথায় হাত ব্যবসায়ীর

কলকাতাঃ বেশ কিছুদিন ধরেই দলের প্রতি বিক্ষুব্ধ ছিলেন বিজেপির নেতা জয়প্রকাশ মজুমদার। রাজ্য কমিটিতে রদবদল হওয়ার পর কোনও পদ না পেয়ে বিজেপির বিরুদ্ধে সরব হয়েছিলেন তিনি। এরপর বিজেপির নেতাদের বিরুদ্ধে একেরপর এক অভিযোগ আনেন তিনি। অতঃপর তাঁকে সাসপেন্ড করে গেরুয়া শিবির।

দল থেকে সাসপেন্ড হওয়ার পর থেকেই রব উঠেছিল যে, জয়প্রকাশ মজুমদার তৃণমূলে যোগ দিতে পারেন। আর সেই জল্পনা সত্যি করে মঙ্গলবার নজরুল মঞ্চে তৃণমূলের অনুষ্ঠানে হাজির হয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তিনি ঘাসফুল শিবিরে যোগ দেন।

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার পুরস্কারও পান তিনি। সঙ্গে সঙ্গেই তাঁকে রাজ্য তৃণমূলের সহ-সভাপতি পদ দেওয়া হয়। তৃণমূলে যোগ দেওয়ার পর বঙ্গ বিজেপির বিরুদ্ধে একের পর এক অভিযোগ করেন জয়প্রকাশ মজুমদার।

অন্যদিকে, ওনার দলদলের পর এক ব্যাবসায়ীর মাথায় হাত পড়েছে। কারণ, তিনি যখন বিজেপিতে ছিলেন, তখন তিনি এক বিজেপি কর্মীকে সাক্ষী করে একটি ৩২ ইঞ্চির LCD টিভি কিনেছিলেন। এরজন্য তিনি একটাকাও দেননি। বলেছিলেন মিটিয়ে দেবেন। কিন্তু সেই টাকা এখনও মেটাননি তিনি।

উল্লেখ্য, ২০১৯ সালে করিমপুর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে বিজেপির প্রার্থী হিসেবে দাঁড়িয়েছিলেন জয়প্রকাশবাবু। সেখানে প্রচার করা আর থাকাকালীন বিজেপির কর্মী মৃগেন বিশ্বাসকে সাক্ষী রেখে একটি দোকান থেকে ধারে ৩২ ইঞ্চির LCD টিভি কিনেছিলেন। ওই ব্যবসায়ী তাঁর কাছে অনেকবার তাগাদা করার পরেও এখনও টাকা পাননি। এদিকে, তিনি এখন বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন। আর এই কারণে ফাঁফরে পড়েছেন সাক্ষী থাকা বিজেপি কর্মী মৃগেন বিশ্বাস।

মৃগেনবাবু অভিযোগ করে বলেছেন যে, করিমপুরে প্রচারের সময় জয়প্রকাশবাবু অস্থায়ী পার্টি অফিসের জন্য একটি টিভি কিনেছিলেন। উপনির্বাচন মেটার পর জয়প্রকাশ আর তাঁর ছেলে সেই টিভিটি নিয়ে কলকাতায় চলে যান। কিন্তু টিভির টাকা মেটাননা।

মৃগেনবাবু বলেন, এই ঘটনার কথা তৎকালীন বিজেপি সভাপতি দিলীপ ঘোষকেও জানানো হয়েছিল। এরপর সভাপতি পাল্টে গেলে সুকান্ত মজুমদারকেও জানানো হয়। কিন্তু কোনোভাবেই সেই টাকা আর উদ্ধার হয়নি। জয়প্রকাশবাবু এরপর অনেকবারই করিমপুর গিয়েছিলেন, কিন্তু টাও টাকা মেটাননি। আর এখন মৃগেন বাবুর আশঙ্কা যে, এই টাকা কে মেটাবে? কারণ ব্যবসায়ীও তাঁর কাছে তাগাদা করছে। আর জয়প্রকাশবাবু এখন আর বিজেপিতে নেই, তাই টাকা পাওয়ার সম্ভবনা নেই বললেই চলে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button