১৫০ টাকায় লাখপতি, সন্তানের ভবিষ্যত সুরক্ষিত করতে বিনিয়োগ করুন এই LIC পলিসিতে

কলকাতাঃ নতুন চিলড্রেনস মানি ব্যাক প্ল্যান : সবাই নিজের সন্তানের জন্ম থেকেই তার ভবিষ্যৎ নিয়ে চিন্তিত থাকে। সবাই তার সন্তানের ভবিষ্যৎ সুরক্ষিত করে রাখতে চায়। আর এইসব কারণে মানুষ বিভিন্ন জায়গায় বিনিয়োগ করতে চান, কিন্তু সমস্যা হলো অনেকেই বুঝতে পারেননা বিনিয়োগ করার জন্য কোনটা সঠিক জায়গা। এলআইসি তার গ্রাহকদের কথা চিন্তা করে এমনই এক পলিসি নিয়ে এসেছে যেখানে গ্রাহক কোনও ঝুঁকি ছাড়াই আপনার অর্থ বিনিয়োগ করতে পারেন এবং নিজের সন্তানের ভবিষ্যত সুরক্ষিত করতে পারেন। যেখানে মাত্র ১৫০ টাকা বিনিয়োগ করলেই আপনি পেতে পারেন ১৯ লক্ষ টাকা। শুনতে অবিশ্বাস্য লাগলেও এটি সত্য।

আজ আমরা আপনাকে LIC-এর এমন একটি স্কিম সম্পর্কে বলতে যাচ্ছি যা শুধুমাত্র আপনার সন্তানের জীবনকে সুরক্ষিতই করবে না, বরং এটি আপনার সন্তানকে ভবিষ্যতেও সমৃদ্ধ করবে। হ্যাঁ, আমরা LIC-এর বিশেষ স্কিম ‘নিউ চিলড্রেনস মানি ব্যাক’ প্ল্যানের কথা বলছি। আপনি যদি আজ থেকেই এই স্কিমে টাকা বিনিয়োগ করা শুরু করেন তাহলে ভবিষ্যতে একটি মোটা অঙ্কের টাকা সংগ্রহ করতে পারবেন।

জানিয়ে রাখি এটি একটি এলআইসি স্কিম যার নাম ‘নিউ চিলড্রেন্স মানি ব্যাক’। এখানে আপনি প্রতিদিন ১৫০ টাকা করে বিনিয়োগ করতে পারবেন। পলিসি হোল্ডার ১৮, ২০, ২২ বছর পূর্ণ হওয়ার পরই এর ২০ শতাংশ টাকা পেয়ে যাবেন। পলিসি ম্যাচিওর হওয়ার পর পলিসি হোল্ডার বিমার ৪০ শতাংশ বাকি টাকা বোনাসের সঙ্গে পেয়ে যাবেন।

lic

জানিয়ে রাখি এই স্কিমের বার্ষিক কিস্তি হবে ৫৫০০০ টাকা। LIC-র এই পলিসিতে প্রতিদিন ১৫০ টাকা জমা দিতে হবে। যার অর্থ বছরে এর মাধ্যমে ৫৫ হাজার টাকা বিনিয়োগ হবে পলিসিতে। ২৫ বছর পর আপনার সন্তান পলিসির মেয়াদ পূর্ণ হলে ১৯ লাখ টাকা পাবে। পলিসি ম্যাচিওর হওয়ার আগে যদি পলিসি হোল্ডারের মৃত্যু হয় তাহলে বিমার টাকার পাশাপাশি অতিরিক্ত বোনাস দেওয়া হবে। জানিয়ে রাখি এই স্কিমে (০-১২) বছর বয়সী শিশুদের জন্য পলিসি নেওয়া যেতে পারে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button