প্রতিমাসে আয় হবে ৬০ হাজার টাকা! শুধু মোবাইলে ডাউনলোড করে নিন এই অ্যাপগুলো

বর্তমান দিনে চাহিদার সাথে সাথেই বেড়ে চলেছে মূল্যবৃদ্ধি। ফলে শুধুমাত্র এক জায়গার রোজগারের ফলে বাড়ির যাবতীয় খরচ চালানো মুশকিল হয়ে পড়ছে। এজন্য অনেকেই চাইছে কিছু সাইড ইনকাম করতে, কিন্তু মিলছেনা ভালো সুযোগের।কিন্তু বর্তমানে ইন্টারনেটের সুবিধার ফলে এসেছে বহুপ্রকারের অনলাইনে কাজ। এমন কিছু অ্যাপ রয়েছে যেখান থেকে সহজেই উপার্জন করা সম্ভব এক্সট্রা টাকার।

রইলো সেই সমস্ত অ্যাপের তালিকা:

১) Free Cash-
যারা অনলাইনে অর্থ উপার্জন করতে চান তাদের জন্য FreeCash হল সেরা অ্যাপ। এখানে আপনাকে বিভিন্ন ধরনের কাজ দেওয়া হয়। সে সব কাজ সময়মতো শেষ করলে, তার বিনিময়ে দেওয়া হয় টাকা। বিভিন্ন সমীক্ষা আয়োজন করে অ্যাপটি। এবার সেই সমীক্ষাগুলি সঠিক সময়ে সম্পন্ন করার জন্য তারা একটি ভাল পরিমাণ টাকা দিয়ে থাকে। ২০২০ সালে তৈরি হওয়া এই অ্যাপ, এবং ইতিমধ্যেই ব্যবহারকারীরা এখন পর্যন্ত ৭ মিলিয়ন ডলার উপার্জন করেছেন।

২) প্যানেল স্টেশন-
প্যানেল স্টেশন হল আরো একটি সমীক্ষা অ্যাপ। যেখানে বিভিন্ন কোম্পানিগুলির সমীক্ষা ফর্মগুলি পূরণ করতে হয়। এমনকি সরকারী সংস্থাগুলিও এই অ্যাপে অনেকগুলি সমীক্ষা করে। এই সমীক্ষাগুলি ৩০ সেকেন্ড থেকে ১০ মিনিট পর্যন্ত হয়। তবে দীর্ঘ সময়ের সমীক্ষাতে অংশ নিলে বেশি পরিমাণ অর্থ প্রদান করা হয়। অ্যাপটি জরিপ সম্পূর্ণ করার জন্য কিছু কমিশনও নেয়। এই অ্যাপ ব্যবহার করে সহজেই এক দিনে দুই হাজার টাকা আয় করা যায়। অর্থাৎ মাসে ৬০ হাজার টাকা পর্যন্ত আয় করা সম্ভব এই অ্যাপ থেকে।

indian money ada

৩) টাস্কবাক্স-
TaskBucks-এ বিভিন্ন ধরনের কাজ দেওয়া আছে। এই সমস্ত কাজ অ্যাপের ডিসপ্লেতেই দেখা যাবে। স্ক্রিনে দেখানো টাস্কটি সম্পূর্ণ করার পরে আপনাকে অর্থ প্রদান করা হবে। বিভিন্ন ধরনের টাস্কের মধ্যে আপনাকে ভিন্ন প্রকারের অ্যাপ ইনস্টল করতে হতে পারে, বহু রকমের ভিডিও দেখতে হতে পারে। আপনি যদি এই সমস্ত কাজগুলি করতে পারেন তবে আপনি সহজেই এই অ্যাপের মাধ্যমে অর্থ উপার্জন করতে পারবেন। আবার আপনি এই অ্যাপটির প্রচারের জন্যও মিলবে টাকা। একটি অ্যাকাউন্ট রেফার করলে মেলে ২৫। রেফারেল টাস্ক থেকে মাসে মাত্র ৪০০ থেকে ৫০০ টাকা আয় করা সম্ভব এই অ্যাপে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button