সেমিফাইনালের আগে আহত রোহিত শর্মা, বড় ধাক্কা খেল ভারত! খেলবেন ইংল্যান্ডের বিরুদ্ধে?

10 নভেম্বর T20 বিশ্বকাপে অ্যাডিলেডে ইংল্যান্ডের (England) বিরুদ্ধে সেমিফাইনাল ম্যাচের আগে বড় ধাক্কা খেল টিম ইন্ডিয়া (India)। অনুশীলনে চোট পেয়েছেন ভারতীয় অধিনায়ক (Captain) রোহিত শর্মা (Rohit Sharma)। বলা হচ্ছে, ডান হাতে চোট পেয়েছেন তিনি। তবে এই চোট কতটা গুরুতর সে রিপোর্ট প্রকাশ করা হয়নি।

থ্রো-ডাউন বিশেষজ্ঞ এস রঘু রোহিতকে নেটে অনুশীলন করাচ্ছিলেন। এ সময় তার ডান হাতে একটি বল লাগে। চোট পাওয়া মাত্রই ব্যাটিং অনুশীলন বন্ধ করে দেন রোহিত শর্মা। চোটের পর রোহিতকে বরফের প্যাক নিয়ে বসে থাকতে দেখা যায়। রোহিত শর্মার ভাব ভঙ্গি থেকেই স্পষ্ট যে তিনি অনেক ব্যথা পেয়েছিলেন।

অধিনায়ক রোহিত শর্মার চোট গুরুতর হলে ইংল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালের আগে তা টিম ইন্ডিয়ার জন্য বড় ধাক্কা হতে পারে। তবে, রোহিত কিছুক্ষণ পরে নেটে ফিরে আসেন এবং কয়েকটি ডেলিভারির মুখোমুখি হন। মনে হচ্ছে চোটটা খুব একটা গুরুতর নয়। অনুশীলনের পর রোহিতকে পরীক্ষা করা হয়। তবেই ইনজুরি সম্পর্কে বিস্তারিত জানা যায়নি।

টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলবে ভারতীয় দল। আগামী 10 নভেম্বর অ্যাডিলেডে ম্যাচটি অনুষ্ঠিত হবে। ভারতীয় দল সুপার-12-তে গ্রুপ-2-এর শীর্ষে ছিল। পাকিস্তান, নেদারল্যান্ডস, বাংলাদেশ ও জিম্বাবুয়ের বিপক্ষে জিতেছিল ভারত। পাঁচ ম্যাচে ভারতের আট পয়েন্ট। টুর্নামেন্টে টিম ইন্ডিয়ার একমাত্র পরাজয় ছিল দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button