পাকিস্তানের এই বড় রেকর্ড থেকে এক পা দূরে ভারত, রয়েছে শেষ ম্যাচে ছুঁয়ে ফেলার সুবর্ণ সুযোগ

ভারতের (India) কাছে জিম্বাবুয়ের (Zimbabwe) বিরুদ্ধে সিরিজের শেষ ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই ম্যাচে টিম ইন্ডিয়ার সামনে থাকবে পাকিস্তান (Pakistan) দলের বিশ্ব রেকর্ডের সমান করার সুবর্ণ সুযোগ। দুই দলের মধ্যে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি 22 আগস্ট হারারে স্পোর্টস ক্লাবে অনুষ্ঠিত হবে। টিম ইন্ডিয়া বর্তমানে সিরিজের প্রথম দুটি ম্যাচ জিতে 2-0 তে এগিয়ে আছে, তবে টিম ইন্ডিয়া যেকোন মূল্যে শেষ ম্যাচটিও জিততে চায়।

ওয়ানডে ফরম্যাটে পাকিস্তান দলের বিশ্ব রেকর্ড থেকে মাত্র এক ধাপ দূরে টিম ইন্ডিয়া। পাকিস্তান বর্তমানে 50 ওভারের ফরম্যাটে জিম্বাবুয়ের বিরুদ্ধে সর্বাধিক ম্যাচ জেতার রেকর্ড করেছে এবং টিম ইন্ডিয়া শেষ ম্যাচ জিতে এই রেকর্ডটি সমান করতে চায়।

পাকিস্তান 50 ওভারের ফরম্যাটে এখনও পর্যন্ত 54টি ম্যাচে হারিয়েছে জিম্বাবুয়েকে। একই সময়ে, টিম ইন্ডিয়া এখনও পর্যন্ত 53 ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়েছে। যদি টিম ইন্ডিয়া সিরিজের শেষ ম্যাচেও জিততে পারে, তবে এটি পাকিস্তানের এই রেকর্ডের সমান করবে।

ইতিমধ্যেই এই সিরিজ দখল করে ফেলেছে টিম ইন্ডিয়া। প্রথম ম্যাচে জিম্বাবুয়েকে 10 উইকেটে হারিয়ে সিরিজ শুরু করেছে টিম ইন্ডিয়া। একই সাথে, দ্বিতীয় ম্যাচেও টিম ইন্ডিয়ার দুর্দান্ত খেলা অব্যাহত রেখে জিম্বাবুয়েকে 5 উইকেটে হারিয়েছে। এই দুটি ম্যাচেই টিম ইন্ডিয়ার বোলারদের মারাত্মক বোলিং দেখা গিয়েছে, এবং একবারও জিম্বাবুয়েকে 200 রান ছুঁতে দেয়নি।

kl rahul india jersey pti phot 1200x768

এশিয়া কাপ 2022-এ টিম ইন্ডিয়া এবং পাকিস্তান একে অপরের বিরুদ্ধে ম্যাচ খেলে অভিযান শুরু করবে। দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে 28 আগস্ট দুই দলের মধ্যকার এই ম্যাচটি অনুষ্ঠিত হবে। একই সময়ে 27 আগস্ট থেকে সংযুক্ত আরব আমিরাতে এশিয়া কাপ 2022 খেলা হবে, যার আয়োজক শ্রীলঙ্কা। ফাইনাল ম্যাচের কথা বললে, এশিয়া কাপ 2022 সালের ফাইনাল খেলা হবে 11 সেপ্টেম্বর। এবার পাকিস্তান ও ভারত এই দুই দলই এই শিরোপা জয়ের সবচেয়ে বড় দাবীদার।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button