‘কাশ্মীর ফাইলস’-র জন্য অনুপম খের, পল্লবী যোশি ও মিঠুন চক্রবর্তী কত টাকা নিয়েছেন? এল প্রকাশ্যে

মুম্বইঃ ‘দ্য কাশ্মীর ফাইলস’ এই সময়ে আলোচনার বিষয় হয়ে উঠেছে নানা কারণে। এর হৃদয় বিদারক কাহিনীর জন্য প্রশংসিত হওয়া থেকে শুরু করে বেশ কিছু বিতর্কে জড়িয়ে পড়া পর্যন্ত, চলচ্চিত্র এবং এর নির্মাতারা সর্বত্র শিরোনামে রয়েছেন। ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যায় অনুপম খের, পল্লবী জোশি, দর্শন কুমার, মিঠুন চক্রবর্তী এবং পুনিত ইসারের মতো অভিনেতাদের।

‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির সাফল্যের পর এখন মিডিয়ার মাধ্যমে কিছু খবর বেরিয়েছে। এই খবর অনুসারে, এখন বিবেক অগ্নিহোত্রীর পরিচালনায় ছবির মূল তারকাদের পারিশ্রমিক দেওয়ার কথা প্রকাশ করা হয়েছে। মিডিয়া রিপোর্ট অনুসারে, অনুপম খের ‘দ্য কাশ্মীর ফাইলস’-এ তার ভূমিকার জন্য ১ কোটি টাকা চার্জ করেছেন।

মিঠুন চক্রবর্তীর পারিশ্রমিক প্রায় দেড় কোটি টাকা বলে জানা গিয়েছে। পরিচালক সম্পর্কে কথা বলতে, তিনি তার কাজের জন্য ১ কোটি টাকা চার্জ করেছেন এবং তার স্ত্রী তথা অভিনেত্রী পল্লবী যোশী ৫০ থেকে ৭০ লক্ষ টাকা নিয়েছেন।

the kashmir files

অনুপম খেরের নাতি কৃষ্ণা পণ্ডিতের চরিত্রে অভিনয় করা দর্শন কুমার ৪৫ লাখ টাকার বাড়ি নিয়েছেন বলে জানা গিয়েছে, আর মিঠুনের অন-স্ক্রিন স্ত্রী মৃণাল কুলকার্নি ফিল্মটির জন্য ৫০ লাখ টাকা নিয়েছেন। পুনিত ইসার যিনি ডিজিপি হরি নারায়ণ চরিত্রে অভিনয় করেছেন, পাশাপাশি অনুপম খের ওরফে পুষ্কর নাথ পণ্ডিতের ভাল বন্ধু তিনি ৫০ লক্ষ টাকা নিয়েছেন বলে জানা গিয়েছে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button