ডিভোর্স পেপার রেডি! শোয়েবের থেকে কত কোটি টাকা খোরপোষ দাবি করছেন সানিয়া?

অবশেষে ডিভোর্স হয়েই যাচ্ছে সানিয়া মির্জা (Sania Mirza) এবং শোয়েব মালিকের (Shoaib Malik)। লেটেস্ট রিপোর্ট থেকে এমনই জানা যাচ্ছে। সানিয়া মির্জার বাবা ইমরান মির্জা যদিও সেই ব্যাপার ধামাচাপা দিতে লম্বা ফেবসুক পোস্ট করেন। কিন্তু শেষমেষ দুজনের সম্পর্কের ফাটল ডিভোর্সের দিকেই এগিয়ে যাচ্ছে।

1113799 1 61

শোয়েবের টিম ম্যানেজমেন্টের এক সদস্য দাবি করেছেন যে, ডিভোর্স পেপার তৈরি হয়ে গিয়েছে। আপাতত আলোচনা চলছে খোরপোষ নিয়ে। ভারত ও পাকিস্তানি সংবামাধ্যমে বেশ কয়েকদিন ধরেই হট টপিক সানিয়া এবং শোয়েবের ডিভোর্স। কিন্তু ডিভোর্সের খোরপোষ স্বরূপ কতটাকা পাচ্ছেন সানিয়া? সেই নিয়েও জোরদার আলোচনা চলছে।

শোয়েব মালিকের অবশ্য এটা প্রথম ডিভোর্স নয়। এর আগে সানিয়াকে বিয়ে করার সময় তার প্রথম স্ত্রী আয়েশা সিদ্দিকীকে ১৫ কোটি টাকার খোরপোষ দেন তিনি। আর সেই থেকে অনেকের দাবী যে, সানিয়ার সাথে ডিভোর্সে খোরপোষের অঙ্কটা আরো অনেক বেশি হবে। কারণ সানিয়া শোয়েবের চেয়ে কম রোজগার করেননা, তাই লড়াই হবে সমানে সমানে।

সানিয়া মির্জার মোট সম্পত্তি রয়েছে ২৫ লিমিয়ন ডলার বা ১৮৪ কোটি টাকা। খেলার দুনিয়া থেকে ৩ কোটি টাকা উপার্জন করেন তিনি। সেইসাথে বিভিন্ন বিজ্ঞাপনে অভিনয়ের জন্যও ২৫ কোটি টাকা আয় হয় তার। তাছাড়া নিজের টেনিস অ্যাকাডেমিও চালান সানিয়া মির্জা। তাই তার ব্যাক্তিগত সম্পত্তিও কম নয়।

fghjk

নিজের শহর হায়দ্রাবাদে ১৩ কোটি টাকার বিরাট বিলাসবহুল বাংলোবাড়ি রয়েছে সানিয়া মির্জার। তাছাড়া মুম্বইতে রয়েছে একটি লাক্সারি হোম, দুবাইতে শোয়েবকে ছাড়া নিজের নামে একটি আলাদা বাড়ি কিনেছেন সানিয়া মির্জা। গ্যারেজে রয়েছে রেঞ্জ রোভার, অডি, BMW, মার্সিডিজ বেঞ্জ এর মতো গাড়ি।

শোয়েব মালিকও কম জাননা। তার বর্তমান সম্পত্তি রয়েছে ২৮ মিলিয়ন মার্কিন ডলারের। যা ভারতীয় মুদ্রাতে হিসেব করলে হয় ২২৮ কোটি টাকা। ক্রিকেট তার মুখ্য ইনকাম সোর্স হলেও বিনোদনের জগৎ থেকেও ভালই টাকা কামাচ্ছেন তিনি। এই অবস্থায় পাকিস্তানি ক্রিকেটারকে বেশ মোটা অংকের জরিমানা দিতে হবে সানিয়াকে সেই নিয়ে বলার কিছু নেই। এখন দেখার কবে ডিভোর্স হয় এবং কতটাকা খোরপোষ দিতে হয় শোয়েব মালিককে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button