চার্জ ফুরিয়ে গেলেও চিন্তা নেই, দুর্দান্ত ইলেকট্রিক স্কুটার লঞ্চ করল Hero! মাত্র ২৪৯৯ টাকায় করুন বুক

আপনি যদি একটি ইলেকট্রিক টু-হুইলার কিনতে চান এবং কোনো ভালো এবং নির্ভরযোগ্য কোম্পানির ইলেকট্রিক টু-হুইলারের জন্য অপেক্ষা করছিলেন তাহলে অবশেষে আপনার অপেক্ষার অবসান হতে চলেছে। উৎসবের মরশুমে গ্রাহকদের জন্য টু-হুইলার আনতে চলেছে হিরো ইলেকট্রিক। লঞ্চ হয়ে গেছে হিরো হিরো কোম্পানির প্রথম ইলেকট্রিক স্কুটার (Electric Scooter)।

সেলসের নিরিখে বিশ্বের বিশ্বের বৃহত্তম মোটরসাইকেল (Hero Moto) নির্মাণকারী সংস্থা ভারতের হিরো মোটো। এবার এই কোম্পানিই বাজারে নিয়ে এসেছে ইলেকট্রিক স্কুটার। এতোদিন এই সংস্থার তরফ থেকে নতুন নতুন বাইক লঞ্চ হতে দেখেছে মানুষ। এবার ইলেকট্রিক স্কুটারের বাজারেও নিজেদের জমি শক্ত করার দৌড়ে নেমে পড়েছে সংস্থাটি।

জানিয়ে রাখি মোট দুটি ভার্সনে গাড়ি লঞ্চ করেছে হিরো। একটি হলো Hero Vida V1 Plus এবং আরেকটি Hero Vida V1 Pro। গাড়িগুলির দাম যথাক্রমে ১.৪৫ লক্ষ টাকা এবং ১.৫৯ লক্ষ টাকা। পাশাপাশি দেওয়া হয়েছে ৫০,০০০ কিমির স্ট্যান্ডার্ডে ৫ বছরের ওয়ারেন্টি এবং ৩ বছরের ব্যাটারি ওয়ারেন্টি।

এদিকে হিরোর এই ইলেকট্রিক স্কুটারে থাকবে ব্যাটারি সোয়াপিং প্রযুক্তি। এই বৈশিষ্ট্যের কারণে, এই স্কুটারটি সীমাহীন পরিসরে সক্ষম হবে। কারণ এর ব্যাটারি ফুরিয়ে গেলে রাইডারকে এটি চার্জ করার জন্য ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করতে হবে না, বরং এতে আরেকটি চার্জ করা ব্যাটারি ইনস্টল করে নিলেই হবে। এছাড়াও Hero Vida V1 Pro স্কুটারটি ৩.২ সেকেন্ডে ০-৪০ কিলোমিটার প্রতি ঘন্টা গতি তুলতে সক্ষম এবং এর সর্বোচ্চ গতিবেগ ৮০ কিঃমিঃ প্রতি ঘন্টা।

hero vida v1

অপরদিকে Hero Vida V1 Plus ভার্সনটিও সর্বোচ্চ ৮০ কিঃমিঃ স্পিড তুলতে সক্ষম। উল্লেখ্য বিষয়, দুই স্কুটারের উভয় ব্যাটারিই ১.২কিমি/মিনিট গতিতে দ্রুত চার্জ হতে পারে। এমতাবস্থায় আপনি যদি এই স্কুটারটি কিনতে আগ্রহী হন তাহলে অবিলম্বে বুকিং করার প্ল্যান বানান। কারণ সূত্রের খবর, আগামী ১০ অক্টোবর থেকে ২,৪৯৯ টাকা দিয়ে এই স্কুটারের বুকিং শুরু হবে। ডেলিভারি শুরু হবে আগামী ডিসেম্বর থেকে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button