ভারতীয় সংস্কৃতি অনুযায়ী শুভ পরিণয়, ভাইরাল হল গ্লেন ম্যাক্সওয়েলের বিয়ের কার্ড

নয়া দিল্লিঃ অস্ট্রেলিয়া ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল শিগগিরই গাঁটছড়া বাঁধতে চলেছেন। বর্তমানে তামিল ভাষায় লেখা ম্যাক্সওয়েলের বিয়ের কার্ড সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। 33 বছর বয়সী ম্যাক্সওয়েল 2020 সালের মার্চ মাসে ভিনি রমনের সাথে বাগদান করেছিলেন, কিন্তু কোভিড এঁর লকডাউন এবং বিধিনিষেধের কারণে তাকে বেশ কয়েকবার তার বিয়ে আটকাতে হয়েছিল। বলা হচ্ছে, ম্যাক্সওয়েল ও ভিনির বিয়ে 27 মার্চ মেলবোর্নে হতে চলেছে, যার প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে।

গ্লেন ম্যাক্সওয়েলের বিয়ের কার্ড কস্তুরী শঙ্করের ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়েছে। কস্তুরী তামিলে লেখা বিয়ের কার্ড আপলোড করে লিখেছেন, ‘গ্লেন ম্যাকইলওয়েল বিয়ে করছেন ভিনি রামনকে। তামিল রীতি অনুযায়ী বিয়ে হবে… তবে কী সেখানে সাদা গাউনও থাকবে? গ্লেন ম্যাক্সওয়েল এবং ভিনিকে শুভেচ্ছা জানাই!’ IPL এর 15 তম মরসুমও 27 মার্চ থেকে আয়োজন করা হবে বলে আশা করা হচ্ছে। এমন পরিস্থিতিতে আইপিএলের প্রথম কয়েকটি ম্যাচের বাইরে থাকতে পারেন ম্যাক্সওয়েল।

ভিনি রমন অস্ট্রেলিয়ার কটি তামিল পরিবারের অন্তর্গত। ভিনি ভিক্টোরিয়ার মেন্টন গার্লস সেকেন্ডারি কলেজে পড়াশোনা করেছেন। তিনি মেডিকেল সায়েন্সে পড়াশোনা শেষ করেছেন এবং নিজেই এই ক্ষেত্রে অনুশীলন করছেন। ভিনি রমন নিজেই একটি পোস্ট করে গ্লেন ম্যাক্সওয়েলের সাথে তার সাক্ষাতের কথা বলেছিলেন।

দুজনের দেখা হয়েছিল ডিসেম্বর 2013 সালের দিকে মেলবোর্ন স্টারস ইভেন্টে। অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলই প্রথম ভারতীয় মেয়ের প্রতি আগ্রহ দেখাতে শুরু করেছিলেন। বলে দিই, গ্লেন ম্যাক্সওয়েল এবং ভিনি রামন 2017 সাল থেকে একে অপরকে ডেট করছেন।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button