সৌরভ গাঙ্গুলির পাশে থাকা এই খুদে আজ হাজার হাজার মেয়ের মনের মানুষ! দেখতো চিনতে পারো কি না

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। ঠোঁটে হাসি, লাল পাঞ্জাবিতে সৌরভ গাঙ্গুলির (Sourav Ganguly) পাশে দাঁড়িয়ে পোজ দিচ্ছে সে। এই মুহূর্তে রাজ্যের বহু মেয়ের স্বপ্নের রাজপুত্র সে। তার একটা ঝলক দেখার জন্য মুখিয়ে থাকে মেয়েরা। দেখুন তো চিনতে পারেন কি না কে এই কিশোরটি!

মহারাজার কথা তো আলাদা করে কিছুই বলার নেই, তবে তার সাথে আরো এক হার্টথ্রবের ছবি দেখে রীতিমত ঘুম উড়েছে নেটবাসীদের। ঝড়ের বেগে ভাইরাল হচ্ছে ছবিটি।

আসলে আমরা কথা বলছি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের উচ্ছেবাবু ওরফে আদৃত রয়ের (Adrit Roy)। কিছুদিন আগেই ‘দাদাগিরি’র মঞ্চে গোটা মিঠাই পরিবারের সাথে উপস্থিত হয়েছিলেন তিনি। এর আগেও রাজ চক্রবর্তী পরিচালিত ‘পরিণীতা’ ছবির প্রমোশনের সময়ও দাদাগিরির মঞ্চে দেখা গিয়েছিলো তাকে।

সেইসময় তার গানের গলা এবং অভিনয় দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছিলেন মহারাজ। তবে মহারাজ আর আদৃতর সম্পর্ক যে আজকের নয় তার খোঁজ মিলেছে সদ্যই। সম্প্রতি আদৃত রয়ের ইনস্টাগ্রামের ফ্যান পেজ থেকে তার আর সৌরভ গাঙ্গুলির একটি ছবি ব্যাপক ভাইরাল হয়েছে।

যেখানে দেখা যাচ্ছে সৌরভ গাঙ্গুলির সাথে আদৃতর বালক বয়সের একটি ছবি। ইতিমধ্যেই ৫ হাজারের বেশি মানুষের কাছে পৌঁছে গেছে ছবিটি। লাইক, কমেন্টের বন্যা বইছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Adrit Roy (@adritroyadmirer)

এর আগে ‘দাদাগিরি’র মঞ্চে সৌরভ আর আদৃতর ছবি দেখে বেজায় খুশি হয়েছিলেন নেটিজেনরা। এই ছবি আরও একবার হাসি এনেছে অনুরাগীদের মুখে। দুই প্রিয় মানুষকে এক ফ্রেমে দেখে বেহাল দশা তাদের। এই ছবিটি প্রকাশ্যে আনার জন্য সেই পেজের অ্যাডমিনকেও ধন্যবাদ জানিয়েছে অনেকেই।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button