আর নেই ঐন্দ্রিলা, ভুয়ো খবরে ছয়লাপ সোশ্যাল মিডিয়া! ভারাক্রান্ত হৃদয়ে বিশেষ বার্তা সব্যসাচীর

ভালো নেই ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) এটা মোটামুটি সবার জানা। গতকালই ভেন্টিলেশনে থাকাকালীন হৃদরোগে আক্রান্ত হন অভিনেত্রী। তাঁর অবস্থা অতি সঙ্কটজনক তা জানিয়েছেন চিকিৎসকরা। ঐন্দ্রিলারা পরিবার, অনুরাগী আর তাঁর পিছনে দাঁড়িয়ে থাকা একা কুম্ভর মতো সব্যসাচী (Sabyasachi Chowdhury) ভগবানের কাছে প্রার্থনা করছেন অভিনেত্রী যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন।

আর এরই মধ্যে আগুনের মতো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে যে, ঐন্দ্রিলা আর নেই! সত্য মিথ্যা যাচাই না করেই সোশ্যাল মিডিয়ায় ঐন্দ্রিলাকে উদ্দেশ্য করে RIP লেখার ধুম পড়ে যায়। সেই ট্রেন্ডে পা মেলান স্যান্ডি সাহাও। অবশেষে চারিদিকে এই মিথ্যা খবর ছড়িয়ে পর্যায় মুখ খোলেন প্রেমিক সব্যসাচী।

সব্যসাচী নিজের ফেসবুকে ভারাক্রান্ত হৃদয়ে লেখেন, ‘আরেকটু থাকতে দাও ওকে.. এসব লেখার অনেক সময় পাবে”। সব্যসাচীর এই পোস্ট দেখেই বোঝা যায় যে, তিনি এই মিথ্যা খবরে কতটা কষ্ট পেয়েছেন। যদিও, স্যান্ডি সাহা নিজের ভুল বুঝতে পেরে ফেসবুকে আরেকটি পোস্ট করে ক্ষমাও চান। কিন্তু ততক্ষণে আগুনের মতো ছড়িয়ে পড়েছিল খবর। স্যান্ডির ক্ষমা চাওয়া পোস্টে নেটিজেনরা তাঁকে কার্যত ধুয়ে দেয়।

উল্লেখ্য, বিগত ১৬ দিন ধরেই সংবাদের শিরোনামে রয়েছেন ঐন্দ্রিলা শর্মা আর সব্যসাচী চৌধুরী। চারিদিকে সবাই ঐন্দ্রিলার সু স্বাস্থ্যের জন্য প্রার্থনা করে চলেছেন। এদিকে সব্যসাচীও যমের দুয়ারে কাঁটা হয়ে দাঁড়িয়ে আছেন। সব্যসাচীর এই ভালোবাসাই যেন ফাইটার ঐন্দ্রিলার বেঁচে থাকার রসদ হয়ে দাঁড়িয়েছে।

screenshot 2022 11 17 at 9.49.10 am

আর এর মধ্যে এই ভুয়ো খবর সব্যসাচী সহ সবার মনেই বড়সড় আঘাত হানে। কিন্তু ভুয়ো খবরের থেকেও যে মানুষের ভালোবাসা অনেক বড়। তাই এখনো সবাই এই আশ্বাস নিয়েই রয়েছে যে, ঐন্দ্রিলা সুস্থ হয়ে ফিরবেই, আবারও তাঁর হাসিমুখ দেখতে পাবে সবাই।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button