“টাকা দিয়ে ছবি হিট করাব, বলিউডের রাজা আমি!” পাঠান বয়কটের মাঝে ভাইরাল শাহরুখের টুইট

শাহরুখ খান (Shah Rukh Khan) মানেই ছিল একটা ইমোশন। তার নামে হলে ভিড় জমাত দর্শক। বিশ্বের সবচেয়ে বেশীদিন ধরে সম্প্রচারিত হওয়া সিনেমার রেকর্ডও তার নামের পাশেই রয়েছে। মাঝেখানে ৪ বছর কিং খানকে বড়পর্দায় দেখা না গেলেও অনুরাগীদের আনুগ‍ত‍্য এতটুকু কমেনি তার ওপর থেকে। এমনকি ভক্তদের পাশে পেয়েছেন যখন তার বড় ছেলে মাদক কাণ্ডে গ্রেফতার হন। তবে এবার যেন একটু ছন্দ পতন হয়েছে।

আগামীতে একইসাথে তিন তিনটি ছবিতে দেখা যাবে তাকে। কিন্তু সময়টা আর আগের মত ভালো যাচ্ছে না তার। বিগত কয়েকদিন ধরেই টুইটারে ট্রেন্ড করছে ‘হ‍্যাশট‍্যাগ বয়কট পাঠান’। লাল সিং চাড্ডা, রক্ষাবন্ধনের পর এবার পাঠান সিনেমাকেও বয়কটের ডাক দিয়েছেন সবাই। তাই নিয়ে চাপের মুখে রয়েছেন বাদশা।

তবে শাহরুখের ভক্তরাও বসে নেই। তারাও টুইটারে ট্রেন্ডিং করেছে ‘India Awaits Pathan’। কিন্তু সেসবের মধ্যেও শাহরুখের একটি টুইট নিয়ে বিরাট শোরগোল হচ্ছে সারা নেট মাধ্যমে। ভাইরাল সেই টুইটে শাহরুখ লিখেছেন, ‘যদি আমার ছবি ‘পাঠান সে পাঙ্গা’ বয়কট হয় তাহলে সমস্ত থিয়েটারের সমস্ত আসন কিনে ছবি সুপারহিট করে দেব। যা করতে পারো করে নাও। বলিউডের রাজা আমি। ভাউ এর অ্যাকাউন্ট উড়িয়ে দিয়েছি, এবার কী চাইছো তোমারটাও উড়িয়ে দিই!’

শাহরুখ যে অ্যাকাউন্ট থেকে টুইট করেছেন সেটি আবার ভেরিফায়েড টুইটার অ্যাকউন্ট। এরপর এক জনৈক ব্যক্তি রশিদ নাদিম শাহরুখের সেই ট্যুইট শেয়ার করেছেন। অবশ্য শুধু শেয়ার করেই ক্ষান্ত হননি তিনি, ক্যাপশনে লেখেন যে, সময় এসে গিয়েছে এদের সবাইকে সম্পূর্ণ ভাবে বয়কট করার। শুধু এদের সিনেমাই নয়, এদের সব ব্র‍্যান্ড আজ থেকে না কেউ কিনবে আর না ব‍্যবহার করবে।

1661234424791rashid nadeem

এখন প্রশ্ন হলো শাহরুখ কী সত্যিই ওই ট্যুইট করেছিলেন? ফ্যাক্টচেক থেকে জানা যাচ্ছে যে, না। শাহরুখ কোনোদিনই ওই ট্যুইট করেননি। এরকম কোনো কথা তিনি সংবাদ মাধ্যমেও বলননি। এছাড়া ভাইরাল ওই টুইটে শাহরুখের ইউজার নেমও রয়েছে ‘ফেক এসআরকে’। তাই এটি যে সম্পুর্ণ ভুল খবর সেই নিয়ে কোনো সন্দেহ থাকেনা।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button