‘এলিয়েনরা আমাকে অপহরণ করে মাথায় ঢুকিয়ে দেয় অগাধ রহস্য”, অদ্ভুত দাবি গবেষকের

এতদিন এলিয়েন নিয়ে অনেক তথ্য আসলেও এবার হঠাৎই উঠে এল এক বিস্ময়কর তথ্য। এর আগে আমরা আপনাদের বলেছিলাম কীভাবে বিশেষজ্ঞরা দাবি করেছেন এলিয়েনরা গভীর সমুদ্রের তলদেশে অবস্থান করছে। এবার এক ব্যক্তি যা দাবি করলেন তা ছড়িয়ে যায় আগের বিস্ময়কেও। ডা: লুই তুরি দাবি করেন যে, গত ১৯৯১ সালে তাকে এবং তার স্ত্রীকে কীভাবে মাথায় শিরস্ত্রাণ পরিয়ে অপহরণ করেছিল এলিয়েনরা।

তাঁর দাবি যে, তাদের দুজনকে শিরস্ত্রাণ পরিয়ে অপহরণ করে নিয়ে যায় এলিয়েনরা এবং বিশ্বের সমস্ত রহস্যজনক জিনিসগুলোকে বিচার করার শক্তি সঞ্চার করে তার মধ্যে। এছাড়াও নাকি তাদের আগত সন্তানকে এলিয়েনরা তার স্ত্রী এর পেট কেটে নিয়ে চলে যায়। ডা: তুরি জানান যে তিনি বহু আগেই মর্মান্তিক ৯/১১ এর হামলা সম্পর্কে ভবিষ্যদ্বাণী করেছিলেন।

ওই বক্তব্যের কিছুদিন পরই আমেরিকার বুকে সেই ভয়ংকর দুর্ঘটনা ঘটে যাওয়ায় FBI তাকে তুলে নিয়ে যায় এই ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে। ডা: তুরি এ সমস্ত কথাই জানান তার তথ্যচিত্রে। তার ওই তথ্যচিত্রের নাম ‘কন্টাক্টি: এ কনভারসেশন উইথ ডক্টর তুরি’।

তিনি বলেন, ‘আমার মনে হয়েছিল যেন আমি ঈশ্বরের ছোঁয়া পেয়েছি। আজ পর্যন্ত বুঝতে পারিনি অভিশাপ না বর পেয়েছি। কারণ আমি যে শক্তি পেয়েছি সেখান থেকে করা ভবিষ্যদ্বাণী গুলি খুবই বিস্ময়কর’। ডঃ তুরি ১৯৮৪ সালে ফ্রান্স থেকে আমেরিকায় এসেছিলেন। তিনি আরও ভবিষ্যদ্বাণী করেছেন যে কোনও প্রাকৃতিক দুর্যোগের কারণে বিপুল সংখ্যক মানুষকে অন্যত্র আশ্রয় নিতে হবে।

alien 1wfn

দাবি ডঃ তুরি দাবি করেছেন যে তিনি ৯/১১, এশিয়ান সুনামি, ২০২০ মার্কিন নির্বাচনের ফলাফল, ২০১৯ সালে অস্ট্রেলিয়ার দাবানলের ভবিষ্যদ্বাণী করেছিলেন বহু আগে থেকেই। এছাড়া তিনি একটি চিকিৎসা পদ্ধতির কথাও জানান যেখানে তার এমন শক্তি রয়েছে, যা থেকে তিনি নিজেকে নিরাময় করতে পারেন। তিনি বলেছেন যে এই পদ্ধতির মাধ্যমে তিনি তার ক্যান্সার রোগেরও নিরাময় করেছেন। প্রসঙ্গত তিনি চারটি UFO দেখার দাবিও করেছেন।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button