স্টার জলসা, জি বাংলায় ধুন্ধুমার! TRP তালিকায় বড় ওলটপালটে বিপাকে ‘অনুরাগের ছোঁয়া’

দুর্গাপুজোর থেকে শুরু হয়েছে নতুন জিনিস। প্রত্যেক সপ্তাহেই সকলকে চমকে দিয়ে বদলে যাচ্ছে টিআরপি (Target rating point) তালিকা। বাংলার দুটি বড় টিভি চ্যানেল স্টার জলসা (Star Jalsha) ও জি বাংলার (Zee Bangla) মধ্যে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। সেইসঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই চলছে এই দুই চ্যানেলের ধারাবাহিকগুলির মধ্যেই।

anurager

   

বর্তমান সময়ে বেশ কিছু সিরিয়াল নতুন নতুন মোড় নিচ্ছে। যেমন প্রথমেই আসা যাক স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়ায়।‘ নতুন অভিনেতার আগমন ঘটেছে। এদিকে একদম খাদের কিনারায় এসে দাঁড়িয়েছে দীপা ও সূর্যের সম্পর্ক। মিশকা নিজের ষড়যন্ত্রে আপাতত জয়ী হচ্ছে। দীপা নতুন করে নিজের জীবন শুরু করার কথাও ভাবতে শুরু করে দিয়েছে ইতিমধ্যে। যদিও এখন যেন মনে হচ্ছে, এই মেগা ধারাবাহিক আর দর্শকদের মনে জায়গা করে নিতে পারছে না। কারণ ১১ মাসের রেকর্ড ভেঙে গিয়েছে।

TRP তালিকা থেকে আরও খানিকটা ছিটকে গেল এই অনুরাগের ছোঁয়া। আর এবারও কিন্তু বেঙ্গল টপার হল জগদ্ধাত্রী। হ্যাঁ একদম ঠিক শুনেছেন। আর চলতি সপ্তাহের টিআরপি তালিকা থেকে বহু সিরিয়ালপ্রেমী কার্যত ঝটকা খেয়েছে। রীতিমতো ওলট পালট হয়ে গিয়েছে টিআরপি তালিকা।

চলতি সপ্তাহে প্রথম পাঁচ থেকে ছিটকে গিয়েছে সূর্য দীপার অনুরাগের ছোঁয়া। চলতি সপ্তাহে এই সিরিয়াল নম্বর পেয়েছে মাত্র ৬.৯। এদিকে  ৮.৫ নম্বর পেয়ে ফার্স্ট হয়েছে জগদ্ধাত্রী। দ্বিতীয় স্থান দখল করেছে ফুলকি। প্রাপ্ত নম্বর ৮.০। আসুন বাকি তালিকা দেখে নেবেন…

jagaddhatri

চতুর্থ হয়েছে কার কাছে কই মনের কথা (৭.১),  পঞ্চম হয়েছে স্টার জলসার তোমাদের রাণী (৭.০), ষষ্ঠ হয়েছে অনুরাগের ছোঁয়া (৬.৯),  সপ্তম হয়েছে গীতা LLB (৬.৮), অষ্টম হয়েছে সন্ধ্যাতারা (৬.৬), ৬.৪ পেয়ে নবম হয়েছে Love বিয়ে আজকাল এবং দশম হয়েছে জল থই থই ভালোবাসা (৬.১)।

সম্পর্কিত খবর