নিজের স্ত্রীকে চিনলেনই না সৌরভ! বললেন ‘আমাকে ফাঁসি দিয়েছে ডোনা’ ভাইরাল ভিডিও

ব্যাট হাতে একসময় মাঠ কাঁপিয়েছেন টিম ইন্ডিয়ার (India) প্রাক্তন অধিনায়ক। এরপর ভারতীয় ক্রিকেট বোর্ডের (Board of Control for Cricket in India) প্রধান হয়েও বড়বড় ছক্কা মেরেছেন সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)। বর্তমানে তিনি অবসরপ্রাপ্ত। তবে শুধু ক্রিকেট থেকেই অবসর নিয়েছেন। এখন জি বাংলায় (Zee Bangla) দাদাগিরি (Dadagiri Unlimited) করেন তিনি। মানে, দাদাগিরি শোয়ের সঞ্চালক। এছাড়াও তিনি শিল্পপতিও বটে। রয়েছে কারখানা। এমনকি আরও একটি কারখানা করার প্রস্তুতি নিয়েছেন। তাছাড়াও পশ্চিমবঙ্গ এবং বাংলার প্রতিবেশী রাজ্য ত্রিপুরার ব্র্যান্ড অ্যাম্বাসেডর তিনি। অবসর বয়সেও দু’হাত ভরে কামাচ্ছেন মহারাজ।

সৌরভ গাঙ্গুলির হাত ধরে দাদাগিরি যে দর্শকদের মনে এক আলাদা জায়গা করে নিয়েছে, তা আর বলার অপেক্ষা রাখে না। ক্রিকেট মাঠের মতোই দক্ষ হাতে জি বাংলার এই শো সামলান তিনি। এই শোয়ে প্রতিদিনই নানান কথা উঠে আসে। কখনও সৌরভ প্রতিযোগীদের ব্যাক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করেন। আবার কখনও প্রতিযোগীরাও সৌরভের ব্যক্তিগত জীবনে উঁকি মারেন। এবারও হল তাই।

   

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে, যদিও সেটি দাদাগিরির নয়। ভিডিওটি শাশ্বত চট্টোপাধ্যায়ের (Saswata Chatterjee) অপুর সংসার শোয়ের। সেখানে সৌরভকে একটি ছবি হাতে বসে থাকতে দেখা গিয়েছে। যদিও, সেটি কার ছবি সৌরভ জানতেন না। ওই ছবি দেখে উল্টোদিকের মানুষ অভিনয় করে দেখাবেন ছবিটিতে কী বলা হচ্ছে। আর সৌরভ সেটির উত্তর দেবেন। সৌরভের হাতে যেই ছবিটি ছিল, সেটি তাঁর স্ত্রী ডোনা গাঙ্গুলির (Dona Ganguly)। অপর দিকে থাকা প্রতিযোগী ডোনার অভিনয় করে দেখাচ্ছেন। কিন্তু সৌরভ ঠিক আন্দাজা করতে পারেননি।

বলা ভালো, সৌরভ নিজের স্ত্রীকেই চিনতে পারেননি। এরপর শোয়ের সঞ্চালক শাশ্বতও হেসে ওঠেন। সৌরভ নিজের স্ত্রীর নাম না নিয়ে জেনিফার লোপেজের নাম নিয়ে নেন। কিন্তু, শেষের দিকে যখন তাঁকে মালা বদল ও ফাঁসির অভিনয় করে দেখানো হয়, তখন হুঁশ ফেরে মহারাজের। এরপর সৌরভ বলেন, ‘জানতে চাইছেন আমার গলায় কে ফাঁসি দিয়েছেন? ওহ তাহলে বুঝেছি, তিনি ম্যাডাম ডোনা গাঙ্গুলি।’ মহারাজের এই কথা শুনে হেসে লুটোপুটি খান সবাই।

সম্পর্কিত খবর