‘শোয়েবের থেকে তালাক না, খুলা নিয়েছে!’ মুখ খুললেন সানিয়ার বাবা, জানুন এর মানে কী

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার (Sania Mirza) সঙ্গে বিচ্ছেদের জল্পনার মাঝেই বড় কাণ্ড ঘটিয়েছেন পাকিস্তান ক্রিকেট দলের (Pakistan national cricket team) প্রাক্তন অধিনায়ক শোয়েব মালিক (Shoaib Malik)। তিনি গতকাল শনিবার পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদকে (Sana Javed) বিয়ে করে শোরগোল ফেলে দিয়েছেন। এটা নিয়ে তৃতীয়বার বিয়ে করলেন শোয়েব।

শোয়েব ও সানিয়ার পাঁচ বছরের একটি ছেলেও রয়েছে

শোয়েব ও সানিয়ার পাঁচ বছরের একটি ছেলেও রয়েছে, যে সানিয়ার সঙ্গে থাকে। সোশ্যাল মিডিয়ায় নতুন স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে সকলকে চমকে দিয়েছেন শোয়েব। যদিও এই বিষয়ে সানিয়া মির্জার এখনও অবধি কোনওরকম প্রতিক্রিয়া মেলেনি। তবে এই বিষয়ে নীরবতা ভাঙলেন ভারতীয় টেনিস সুন্দরী সানিয়ার বাবা ইমরান মির্জা (Imran Mirza)।

এবার মুখ খুললেন সানিয়া মির্জার বাবা

   

তিনি এক সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বলেছেন, শোয়েব ও সানিয়ার মধ্যে খুলা হয়েছে। কিন্তু এই ‘খুলা’-র মানে কী? শোয়েব এবং সানিয়ার সম্পর্কের ফাটলের খবর ২০২২ সাল থেকে শোনা যাচ্ছিল এবং গত দুই বছরে দুজনকে একসাথে কোথাও দেখা যায়নি। ২০১০ সালের এপ্রিলে হায়দ্রাবাদে বিয়ে করে দুবাইয়ে থাকতেন সানিয়া ও শোয়েব।

এদিকে শোয়েবার বর্তমান স্ত্রী সানা জাভেদ পাকিস্তানের অনেক নাটক সিরিয়াল এবং সিনেমায় কাজ করেছেন। তিনি ২০২০ সালে গায়ক উমর জয়সওয়ালকে বিয়ে করেছিলেন তবে দুই মাস পরে তাদের বিবাহবিচ্ছেদ ঘটে। এদিকে গত বছর পেশাদার টেনিস থেকে অবসর নেন সানিয়া। ২০ বছরের কেরিয়ারে তিনি ৪৩টি ডব্লিউটিএ ডাবলস শিরোপা এবং একটি একক শিরোপা জিতেছেন। তাকে ভারতীয় মহিলা টেনিসের পথিকৃৎ বলা হয়। তাৎপর্যপূর্ণভাবে, সানিয়া কিছুদিন আগে ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছিলেন, যেখানে তিনি বলেছিলেন যে বিয়ে এবং বিবাহবিচ্ছেদ উভয়ই কঠিন, প্রত্যেকেরই বুদ্ধিমানের সাথে এটি বেছে নেওয়া উচিত।

sania shoaib

পোস্টে তিনি লেখেন, ‘জীবন সহজ হবে না, সব সময়ই কঠিন হবে। কিন্তু আমরা আমাদের অসুবিধা বেছে নিতে পারি। বুদ্ধিমানের সাথে চয়ন করুন।‘ যদিও প্রশ্ন উঠছে ‘খুলা’ মানে কী? এই প্রসঙ্গে সানিয়ার বাবা জানিয়েছেন, ‘খুলা হল এমন এক জিনিস যেখানে একজন মুসলিম মহিলা একতরফাভাবে তাঁর স্বামীকে তালাক দিতে পারেন।‘

সম্পর্কিত খবর