শোয়েবকে উচিৎ শিক্ষা! এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সানিয়া? পাত্র কে!

ভারতের টেনিস তারকা (Tennis Player) সানিয়া মির্জা (Sania Mirza) এখন তার বিবাহ বিচ্ছেদ নিয়ে অনেক আলোচনায় রয়েছেন। পাকিস্তানের (Pakistan) এক পডকাস্টে দাবি করা হয়েছে যে, শোয়েব (Shoaib Malik) বিয়ে (Marriage) করলেও গত তিন বছর ধরে দুজনের সম্পর্ক ছিল। এদিকও টেনিস তারকার সঙ্গে বিয়ে ভাঙার জন্য শোয়েবের কড়া সমালোচনা করেছেন সোশ্যাল মিডিয়ায় অনেকে।

সানিয়ার প্রাক্তন পাকিস্তানি স্বামী শোয়েব মালিক সম্প্রতি পাকিস্তানি মডেল ও অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেছেন। এমন পরিস্থিতিতে পাকিস্তান থেকে মানুষ সানিয়ার সমর্থনে এগিয়ে এসেছেন। টেনিস তারকার সঙ্গে বিয়ে ভাঙার জন্য শোয়েবের কড়া সমালোচনা করেছেন সোশ্যাল মিডিয়ায় অনেকে। শোয়েবের এটি নিয়ে তৃতীয় বিয়ে।

   

তবে এরই মাঝে ফের একবার শিরোনামে সানিয়া। কানাঘুষো শোনা যাচ্ছে, এবার তিনিও নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। সত্যিই কি তাই? সম্প্রতি সানিয়া মির্জা কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ার পোস্ট করেছেন আর এই ছবিগুলি পোস্ট করার পর তিনি ক্যাপশনে এমন কিছু কথা লিখেছেন যা দেখার পর থেকে বেশ কিছু মানুষ ধারণা করছেন যে তাহলে কি এবার জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছেন সানিয়া নিজেও? ব্যক্তিগত চ্যালেঞ্জ সত্ত্বেও, সানিয়া যেন একজন আরো শক্তিশালী হয়ে উঠেছেন। ভারত ও পাকিস্তান উভয় ক্ষেত্রেই সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের ব্যাপক সমর্থন অর্জন করেছেন।

ইনস্টাগ্রামে টেনিস আইকন বুধবার বেশ কয়েকটি অত্যাশ্চর্য ছবি শেয়ার করেছেন, যেখানে ফর্মাল পোশাকে যেন সানিয়ার লাবণ্য প্রকাশ পাচ্ছে। ডি ছবিগুলোতে সানিয়াকে ক্রিম ট্রাউজারের সাথে একটি গোলাপী সিল্কের শার্ট পড়তে দেখা গিয়েছে। ছবিগুলির সঙ্গে ক্যাপশনে লেখা ছিল, “রোদ এবং একটু গোলাপী রঙ দিয়ে সবকিছুই সম্ভব।”

সম্পর্কিত খবর